চট্টগ্রামে ইয়াবা, নগদ আড়াই লাখ টাকাসহ কক্সবাজারের দম্পতি গ্রেপ্তার

চট্টগ্রাম •


চট্টগ্রাম নগরীর চাঁন্দগাও আবাসিক এলাকায় ৮০ হাজার ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ দু’লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজারের টেকনাফ পৌরসভার মৃত জালাল আহম্মদের ছেলে দিল মোহাম্মদ (৪৫) ও তার স্ত্রী ফাতেমা বেগম (৩৪)।

সোমবার (১৫ আগস্ট) চাঁন্দগাও আবাসিক এরিয়া কল্যাণ সমিতি অফিসের সামনে এ অভিযান চালানো হয়। পরে সেখানে গ্রেপ্তার দিল মোহাম্মদের দেওয়া তথ্যমতে একটি ভাড়াবাসা থেকে নগদ টাকাসহ তার স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর (দক্ষিণ) গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ৮০ হাজার ইয়াবা ও নগদ দু’লাখ ৬০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার মূল্য আনুমানিক দু’লাখ ৪০ হাজার টাকা। প্রথমে ২০ হাজার ইয়াবাসহ একজনকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে চন্দ্রিমা আবাসিকের ভাড়াবাসায় অভিযান চালানো হয়। সেখানে আরও ৬০ হাজার ইয়াবা ও নগদ টাকাসহ তার স্ত্রীকেও গ্রেপ্তার করেছি।

তিনি আরও বলেন, তারা টেকনাফ থেকে বড় চালান এনে চট্টগ্রামের বিভিন্ন স্থানে পাইকারি দরে বিক্রি করত। তাদের বিরুদ্ধে চাঁন্দগাও থানায় মামলা করা হয়েছে।