কক্সবাজারে নারীর পেটে মিলল ইয়াবা: পৃথক অভিযানে আটক-৪

ডেস্ক রিপোর্ট • কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক অভিযানে এক নারীর পেটের ভিতর থেকে ৩ হাজার সহ মোট ৫ হাজার ২৫৩ পিচ ইয়াবা উদ্ধার করেছে। এসময় ২ নারী ও ২ পুরুষ মাদক কারবারিকে আটক করা হয়।

মঙ্গলবার ২৪ নভেম্বর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এক মেইল বার্তাায় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম সোমবার রাত সাড়ে ৮টায় কেন্দ্রীয় বাস টার্মিনাল ক্যাপ্টেন কক্স ফিলিং স্টেশনের সামনে থেকে ১ হাজার ২৫০ পিস ইয়াবাসহ নেত্রকোনা জেলা সদরের লক্ষীগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড ডুলিগাতি মধ্যপাড়ার মৃত আবদুল মতিন প্রকাশ মোতালেব এর কন্যা মোছাঃ জেসমিন আক্তার (৪০) আটক করে।

একই তারিখ সন্ধ্যা ৬টায় অপর অভিযানে কলাতলী মেরিন ড্রাইভ রোডে একটি সিএনজিতে(কক্সবাজার-থ-১১-৭ ২৫৩) অভিযান চালিয়ে নেত্রকোনা জেলা সদরের লক্ষীগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড ডুলিগাতি মধ্যপাড়ার মৃত এলাল উদ্দিনের পুত্র মোঃ জামাল উদ্দীনের দেহ তল্লাশী করে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

একই তারিখ দুপুরে কক্সবাজার বিমান বন্দরে অপর একটি অভিযানে পেটের ভিতর লুকানো অবস্থায় ৩ হাজার ৩ পিচ ইয়াবা সহ টেকনাফের সাবরাং ইউনিয়নের কাটাবনিয়ার খালেদা বেগম(২২) কে আটক করে।এসময় তার সহযোগী আব্দুল গফুর(৩৩)কেও আটক করা হয়।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার সদর মডেল থানায় পৃথক পৃথক নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।