কক্সবাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু!

 

কক্সবাজার জার্নাল ডেস্ক:
কক্সবাজারের পেকুয়া উপজেলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে উপজেলার উজানটিয়া ও রাজাখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো- মো. রোহান মিয়া (৩) ও ইশরাত জাহান (৬)।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উজানটিয়া ইউনিয়নের পেকুয়ার চর এলাকায় নিজ বাড়ির উঠানে খেলার ফাঁকে কোনো একসময় পুকুরে পড়ে যায় রোহান মিয়া। পরে ভাসমান অবস্থায় শিশুর দাদি মোর্শেদা বেগম তাকে দেখতে পায়। স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রোহান মিয়া পেকুয়ার চর এলাকার কামাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় রোহানের মা কয়েক মাস আগে ছেলেকে নিয়ে তার বাবার বাড়িতে চলে যান। কয়েকদিন আগে রোহানকে তার বাবা কামাল হোসেন দাদার বাড়িতে নিয়ে আসেন। রোহান তার দাদির সঙ্গে থাকতো।

উজানটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান শাহ জামাল পানিতে ডুবে রোহানের মৃত্যুর নিশ্চিত করেছেন।

এদিকে, বেলা ১১টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের সুন্দরীপাড়া এলাকায় ইশরাত জাহান বাড়ির উঠানে খেলছিল। কোনো এক সময় সে পাশের পুকুরে পড়ে যায়। পরিবারের লোকজন তাকে পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিশু ইশরাত ওই এলাকার সৌদি প্রবাসী আবুল কাসেমের মেয়ে।

রাজাখালী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম শিকদার বাবুল বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
জাগোনিউজ২৪