কক্সবাজার জার্নাল ডটকম পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

 

 

দেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা যাওয়ায় বাংলাদেশে আজ মঙ্গলবার মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উদযাপন হবে। আর ঈদের আনন্দকে ভাগাভাগী করতে পর্যটন নগরী কক্সবাজার থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন কক্সবাজার জার্নাল ডটকম পরিবারের পক্ষ থেকে দেশবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

সম্পাদকের বাণী:
“আজ পবিত্র ঈদুল ফিতর। আমাদের সকল পাঠক শুভাকাঙ্খি ও বিজ্ঞাপনদাতাসহ দেশবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা। পরিবার পরিজন নিয়ে আনন্দে কাটুক আপনাদের ঈদ। ঈদ মোবারক”

২০১৬ সালের ১লা জুন প্রজন্মের বার্তাবাহক কক্সবাজার জার্নাল ডটকম এর যাত্রা শুরু হয় পোর্টালটির সম্পাদক আবদুল্লাহ আল আজিজ এর হাত ধরে শুরু হয়েছিল এর যাত্রা। শুরুর পর আর পেছনে তাকাতে হয়নি। শুধুই এগিয়ে যাওয়া। কক্সবাজার জার্নাল ডটকমের উপদেষ্টা হিসেবে আছেন সাংবাদিক রাসেল চৌধুরী, নির্বাহী সম্পাদক হিসেবে আছেন গিয়াস উদ্দিন ভূলু, মফস্বল সাংবাদিক হিসেবে আছেন এমএস রানা, বার্তা বিভাগে আছেন ইমরান আল মাহমুদ ও ভিডিও ক্রিয়েটর তাওহীদুল ইসলাম রাপী।

বর্তমানে বাংলাদেশি অনলাইন নিউজ পোর্টালগুলোর মধ্যে ভাল অবস্থানে আছে পাঠকনন্দিত এ অনলাইন সংবাদ মাধ্যমটি।

সামাজিক যোগাযোগের সবচেয়ে বড় মাধ্যম ফেসবুকেও পোর্টালটির জয়জয়কার।

শুরু থেকেই পাঠকদের চাহিদা মাথায় রেখে সব ধরণের সংবাদ প্রকাশ করে আসছে পোর্টালটি। জাতীয় সংসদ, সচিবালয়, আদালত, নির্বাচন কমিশন, অপরাধ, আওয়ামীলীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, ব্যবসা-বাণিজ্য, তথ্য-প্রয্যক্তি, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপুর্ণ বিটেই রয়েছে একঝাক তরুণ প্রতিনিধি। তাদের ঘামঝরা পরিশ্রমেই মুহুর্তের ঘটনা সংবাদ হয়ে ভাসে পোর্টালটিতে।

কক্সবাজার, উখিয়া, টেকনাফে অবস্থিত পোর্টালটির অফিসের ডেস্কেও রয়েছে একঝাক মেধাবী তরুণ। যারা প্রতিনিয়তই প্রতিষ্ঠানটির প্রতিবেদকদের পাঠানো প্রতিবেদন গুরুত্ব সহকারে যাছাই-বাছাই করে প্রকাশ করে আসছে। দিনের ২৪ ঘন্টাই পাঠকদের জন্য নিবেদিত রয়েছে তারা।