টেকনাফে বসতবাড়ী থেকে ২৬৪ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার: আটক দুই মাদক কারবারি

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল •


মাদক পাচার প্রতিরোধে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে টেকনাফ মাদকদ্রব্য অফিসে কর্মরত সদস্যরা। সেই সূত্র ধরে মিয়ানমার থেকে নিয়ে আসা এক বসতবাড়ীতে মজুদ করে রাখা বিপুল পরিমান বিদেশী বিয়ার উদ্ধার করেছে। এসময় উদ্ধারকৃত বিয়ার গুলোর সাথে জড়িত দুই অপরাধীকে আটক করতে সক্ষম হয়।

সূত্রে জানা যায়,গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে মাদকদ্রব্য অফিসে কর্মরত একটি চৌকষ দল ৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ১১টার দিকে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়ন ১নং ওয়ার্ড উলুবনিয়া এলাকার মাদক ব্যবসায় জড়িত লোকমান হাকিম’র বসতবাড়ীতে তল্লাশী অভিযান পরিচালনা করে বস্তাবর্তী ২৬৪ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

ধৃত অপরাধীরা হচ্ছে, হোয়াইক্যং উলুবনিয়া এলাকার খলিল আহাম্মদ’র পুত্র লোকমান হাকিম(৩৩),
একই এলাকার কবির আহাম্মদ’র পুত্র মোঃ জালাল উদ্দিন(৩৫)।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা (মুকুল) জানান, মাদক পাচার প্রতিরোধ এবং মাদক কারবারে জড়িত অপরাধীদের আইনের আওয়তাই নিয়ে আসতে টেকনাফ মাদকদ্রব্য অফিসে কর্মরত সদস্যরা সদা সক্রিয় রয়েছে। তার সফলতা হিসাবে মিয়ানমার থেকে পাচার হয়ে আসা বস্তাবর্তী বিদেশী বিয়ার’র বৃহৎ চালানসহ দুই অপরাধীকে আকট করতে সক্ষম হয়েছি।

তিনি আরো জানান, আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্ষ্ট আইনে মামলা দায়ের করে পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।####