চকরিয়ায় পিকআপ চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া •

 

কক্সবাজারের চকরিয়ায় মিনি ট্রাকের (পিকআপ) সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইমদাদ হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২০ মে) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বুড়ির দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমদাদ হোসেন রাজধানী ঢাকার উত্তর খান এলাকার অহিদুর রহমানের ছেলে।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মো. মুর্শেদুল আলম ভূঁইয়া বলেন, গত সোমবার ঢাকার উত্তরখান এলাকা থেকে ছয় বন্ধু ৬টি মোটর সাইকেলযোগে কক্সবাজার বেড়াতে আসেন। শুক্রবার সকাল ১০টার দিকে তারা কক্সবাজার থেকে সাইকেলযোগে ঢাকা ফিরছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে তারা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং বুড়ির দোকান এলাকা অতিক্রম করার সময় হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের (পিকআপ) সাথে মোটরসাইকেল আরোহী ইমদাদ হোসেনের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় পিকআপ গাড়ির চাপায় ঘটনাস্থলেই মারা যায় মোটরসাইকেল আরোহী ইমদাদ হোসেন।

তিনি আরও বলেন, দূর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক পিকআপ গাড়িটি আটক করে। তবে চালক ও হেলফার পলতক রয়েছেন। নিহত মোটরসাইকেল আরোহী ইমদাদ হোসেনের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।