মাদকের প্যাকেট দিয়ে ক্রিসমাস ট্রি সাজিয়ে জেলে মাদক ব্যবসায়ী

অনলাইন ডেস্ক :

ক্রিসমাস ট্রি সাজিয়ে জেলে যেতে হয়েছে এমনটা কখনো শুনেছেন? এমন ঘটনাই ঘটেছে বৃটেনের মার্সিসাইডে। সেখানে এক ব্যাক্তি বড়দিনে মাদকের প্যাকেট ও পাউন্ডের নোট দিয়ে তার ক্রিসমাস ট্রি’টি সাজান। এরপরে তিনি আবার সেই ক্রিসমাস ট্রি’র ছবিও তোলেন নিজের মোবাইল দিয়ে।

জানা গেছে, মার্ভিন পোরসেলি নামের ওই ব্যাক্তি একজন মাদক ব্যবসায়ী। তাকে গ্রেপ্তার করেছে মার্সিসাইড পুলিশ। তার বিরুদ্ধে মাদক কেনাবেচার অসংখ্য প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছে তারা।

‘ওভারবোর্ড’ নামের এক বিশেষ অভিযানের অংশ হিসাবে মার্ভিনকে গ্রেপ্তার করে পুলিশ। তার তথ্য এর আগে টুইটারে দিয়ে রেখেছিল তারা।

পুলিশ বলছে, মাদক ব্যবসায়ীদের জন্য এই ঘটনা একটি শিক্ষা। টুইটারে ওই ক্রিসমাস ট্রি’র ছবিও শেয়ার করে পুলিশ। এই অভিযানে আরও ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এতে মোট ১৩ লাখ ইউরোর মাদক উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বিষয়টা মজার হলেও গ্রেপ্তার হওারা সবাই বড় অপরাধী। তারা সঙ্ঘবদ্ধ এবং অস্ত্রধারী। তারা এনক্রিপ্টেড প্রযুক্তির মাধ্যমে নিজেদের মধ্যে যোগাযোগ রাখে। তাদের সবাইকে মোট ৮৯ বছরের কারাদ- দেয়া হয়েছে। এরমধ্যে মার্ভিনকে দেয়া হয়েছে ৭ বছর ৬ মাসের জেল।