রামুতে জাতীয় শোক দিবসে ৩০ বিজিবি’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সোয়েব সাঈদ, রামু •


রামুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে অসহায়-দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ৩০ বিজিবি।

সোমবার, ১৫ আগস্ট সকালে রামু খিজারী সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ওসমান সরওয়ার আলম চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত খাদ্য সামগ্রি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিজিবি কক্সবাজার রিজয়নের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল নাজম-উস সাকিব এএফডব্লিউসি,পিএসসি। অনুষ্ঠানে তিনি দেড় শতাধিক অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বিজিবির রামু সেক্টর কমান্ডার কর্ণেল আজিজুর রব পিএসসি, বিজিবির রামু ব্যাটালিয়ন অধিনায়ক লে কর্ণেল ফয়সাল হাসান খান বিজিবিএম, পিজিবিএম, পিএসসি প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিবারের ন্যায় বর্ডার গার্ড বাংলাদেশ জাতীয় শোক দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় সকালে কুরআন খতমের মাধ্যমে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া ও মোনাজাত করা হয় এবং পরে গরীব ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়। এছাড়া একইদিন বাদে আছর খুনিয়াপালং ইউনিয়ন পরিষদ মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয়।