টেকনাফে সাড়ে ১৯ হাজার ইয়াবাসহ উখিয়ার যুবক আটক: ট্রাক জব্দ

জাহেদ হাসান •


টেকনাফ উপজেলায় হোয়াইক্যং হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ১৯ হাজার ৫শত ৫০ পিস ইয়াবাসহ এক ট্রাক চালককে আটক করেছে। এসময় মাদক পাচারে ব্যবহৃত ১টি ট্রাক গাড়ি জব্দ করে।

বুধবার (২ ডিসেম্বর)রাত আনুমানিক পৌনে ৯টার দিকে নয়াপাড়া এলাকায় হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশ চেকপোস্ট বসিয়ে টেকনাফ থেকে ছেড়ে আসা একটি মালবিহীন ট্রাক থামিয়ে তল্লাশী করতে গেলে ট্রাকের চালক পালানোর চেষ্টা করে,তখন দায়িত্বরত এএসআই জসিম উদ্দিন,নায়ক জাহিদ আলম, কনস্টেবল মাহফুজুর রহমান,ওমর ফারুক,শামসুল আলম দাওয়া করে তাকে আটক করে।করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গাড়ি তল্লাশি করে ড্রাইভারের পেছনের সিটে শপিং ব্যাগ থেকে ৫৮ লক্ষ ৬৫ হাজার টাকা মূল্যের ১৯ হাজার ৫ শত ৫০ পিস ইয়াবা ও ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটক আসামী বেলাল উদ্দিন, পিতা ইমাম হোসেন,সাং জালিয়াপালং ইনানাী,উখিয়া-কক্সবাজার।

হোয়াইক্যং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকির হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে এসআই জসিম উদ্দিন সঙ্গীয় অফিসার ফোর্সসহ কক্সবাজার -টেকনাফ মহাসড়কে কক্সবাজার গামী একটি ট্রাক গাড়ি থামিয়ে তল্লাশী করে ১৯ হাজার ৫শত ৫০পিস ইয়াবা উদ্ধার সহ ট্রাক চালককে আটক এবং মাদক পাচারে ব্যবহৃত একটি ট্রাক গাড়ি জব্দ করি।আটককৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হবে বলেও তিনি জানান।