অভিনেতা ও পরিচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক – রাজধানীর উত্তরার একটি বাসা থেকে অভিনেতা ও পরিচালক তানভীর হাসান সুমনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উত্তরা ৪ নম্বর সেক্টরের তানভীরের নিজ বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, তানভীর দীর্ঘদিন ধরেই মানসিকভাবে অসুস্থ ছিলেন। মানসিক অবসাদ থেকেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

জানা যায়, সুমন বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যান। এ সময় তিনি তার রুমের দরজা টেনে দেন, এমনকি রুমের দরজা লক করাও ছিল না। আজ সকাল সাড়ে ১০টার দিকে সুমনের বাসার গৃহকর্মী রুম পরিষ্কার করতে গিয়ে দরজা ধাক্কা দিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সুমন আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পরই তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানায় পুলিশ।

তানভীরের হঠাৎ মৃত্যুর খবরে চমকে গেছেন অভিনেতা তারিক আনাম। সোশাল মিডিয়ায় তার দেয়া এক স্ট্যাটাসের সূত্র ধরে স্মৃতি চারণ করেছেন কবি ও চলচ্চিত্র নির্মাতা টোকন ঠাকুর। ‘ব্ল্যাকআউট’ নামের একটি চলচ্চিত্র নির্মাণ করেছিলেন টোকন ঠাকুর। যার প্রধান চরিত্রে অভিনয় করেন তানভীর। ‘দা লাস্ট ঠাকুর’ সিনেমাতেও তানভীর অভিনয় করেছেন।