নগদ অর্থসহ হারিয়ে যাওয়া ব্যাগ মালিককে হস্তান্তর করলো ট্যুরিস্ট পুলিশ

ইমরান আল মাহমুদ, কক্সবাজার জার্নাল :
নগদ টাকা,কাগজপত্র সহ হারিয়ে যাওয়া ব্যাগ উদ্ধারপূর্বক প্রকৃত মালিককে হস্তান্তর করেছে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের ইনানী জোনের সদস্যরা।

গতকাল রাতে ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার শেহেরিন আলম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন,”৩০ এপ্রিল দুপুরে ইনানী সৈকতে এসে জালিয়াপালং মো. শফির বিল এলাকার নারী উদ্যোক্তা কহিনুর আক্তার ইনানী ট্যুরিস্ট পুলিশ হেল্প ডেস্কে জানায় তার একটি ভ্যানিটি ব্যাগ, নগদ টাকা ও অন্যান্য কাগজ সহ নিকবর্তী দোকান থেকে হারিয়ে যায়। খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশের এসআই আব্দুল মজিদের নেতৃত্বে সঙ্গীয় এএসআই ইয়াকুব ও কনস্টেবল মেহেদী হাসানসহ আশপাশে লোকজনের সহযোগিতায় উদ্ধার অভিযান পরিচালনা ও সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। পরে ক্যামেরা ম্যান সোহেল এর নিকট ভ্যানিটি ব্যাগ পাওয়া যায়।”

সোহেল জানায়, ব্যাগটি একটা ছোট ছেলে নিয়ে দৌড়ে পালানোর সময় তার ক্যামেরার সাথে ধাক্কা খেয়ে পড়ে যায় এবং ক্যামেরার লেন্স ভেঙে ফেলে। ব্যাগের বিষয় জিজ্ঞেস করলে ব্যাগটি ফেলে ছেলেটি দৌড়ে পালিয়ে যায়।

সহকারী পুলিশ সুপার শেহেরিন জানায়,ট্যুরিস্ট পুলিশের টিম ব্যাগটি উদ্ধার করে মালিকানা যাচাই করে ব্যাগে থাকা ২২হাজার ৮শ ৪০টাকা উক্ত নারী উদ্যোক্তাকে হস্তান্তর করা হয়। পর্যটকদের নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে ট্যুরিস্ট পুলিশ সবসময় বদ্ধপরিকর বলে জানান তিনি।