আধুনিক পর্যটন নগরী গড়ার প্রত্যয়ে ভোটারদের দ্বারে দ্বারে মেয়র প্রার্থী রাশেদ

এন.এ সাগর:
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী কক্সবাজার পৌরসভা প্রথম চেয়ারম্যান মরহুম একেএম মোজাম্মেল হকের প্রথম পুত্র মাশেদুল হক রাশেদের শহরজুড়ে ধারাবাহিক ভাবে ব্যাপক গণসংযোগ চলছে।

তফসিল ঘোষণার পর থেকে দিন-রাত চলছে উঠান বৈঠক ও গণসংযোগ। বিভিন্ন সভা সমাবেশে দেখা যাচ্ছে পরিবারের অন্যান সদস্যদের এতে প্রাণ ফিরেছে ভোটারদের মাঝে । এরমধ্যে গতকাল শুক্রবারও (২৮ এপ্রিল) শহরের বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন এলাকায় তার সমর্থকরা নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন সমানতালে।

গতকাল শুক্রবার শহরের এসএম পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজের পর মুসল্লীদের সাথে মতবিনিম করার মধ্যদিয়ে নির্বাচনী প্রচার শুরু করে মেয়র প্রার্থী বিশিষ্ট সমাজসেবক ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ মাসেদুল হক রাশেদ, এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল হক মার্শাল,কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল।
জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আলী আহমদ সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন। জুমার নামাজ শেষে শহরের বোদ্ধা মন্দিরে রাখাইন সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেন।

এরপর গণসংযোগ করেন গোলদীঘির পাড়, রাখাইন পাড়া, সাহিত্যকা পল্লী, টেকপাড়া, বইল্লাপাড়াসহ বেশ কয়েকটি পাড়া মহল্লা পৌর নির্বাচনী এলাকায়।

এদিকে ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে কথা বলে জানা যায়, কক্সবাজার পৌরসভা প্রথম চেয়ারম্যান মরহুম একেএম মোজাম্মেল হকের দীর্ঘদিন ধরে সামাজিক রাজনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে মাঠে রয়েছে । নিরবে সাধ্যমত তিনি বিভিন্ন সামাজিক সেবামূলক কাজ, অসহায়-গরীব মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছিল।

সাধারণ ভোটারদের অভিমত নাগরিক কমিটির মনোনীত মেয়র প্রার্থী রাশেদের আপন ছোট দুই ভাই জনপ্রতিনিধি হওয়ায় সাধারণ মানুষের কাছে বাড়তি আগ্রহ সৃষ্টি হয়েছে কারণ, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের মতো গুরুত্বপূর্ণ দুটি পদে থেকে মরহুম একেএম মোজাম্মেল হকের পরিবার মসজিদ- মাদ্রাসায় অনুদান, খেলা-ধুলায় যুবকদের সহযোগিতা, শিক্ষা উপকরণ বিতরণ, বিশুদ্ধ পানির ব্যবস্থাসহ নানা কার্যক্রম চালিয়ে আসছে গুরুত্ব সহকারে ।

নাগরিক কমিটির মেয়র প্রার্থী মাশেদুল হক রাশেদ বলেন, আমি ও আমার পরিবার সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে ছিল আছে। নানা উন্নয়ন ও সেবামূলক কাজের মাধ্যমে নাগরিক কমিটির প্রার্থী হিসেবে আগামী দিনে একটি সুন্দর ও আধুনিক পর্যটন নগরী গড়ার প্রত্যয় নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। ইনশাআল্লাহ এবার ভোটাররা আমাকে বিমুখ করবে না। পরিবর্তনের হাওয়া জোরদার হচ্ছে এই প্রতিটি ওয়ার্ডে।