ইয়াবা কারবারীদের আলোর পথে ফিরে আসতে ৫ দিনের আল্টিমেটাম দিলেন বদি


গিয়াস উদ্দিন ভুলু,টেকনাফ
টেকনাফ উপজেলার ইয়াবা কারবারিদের আত্মসমর্পনের জন্য আগামী ৫ দিনের মধ্যে নাম জমা এবং যোগাযোগ করার আহবান জানিয়েছেন সাবেক এমপি আব্দুর রহমান বদি। আজ শুক্রবার বিকেলে টেকনাফ চৌধুরী পাড়ায় নিজ বাস ভবনে নব-নির্বাচিত এমপি শাহীন আক্তার এর সাথে সাক্ষাৎ করতে আসা এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে করে তিনি এ আহবান জানান।

এমপি বদি বলেন, ইয়াবা ব্যবসায় জড়িত থাকার কারনে আইন-শৃংখলা বাহিনীর মাদক বিরোধী চলমান অভিযানে অত্র এলাকা অনেক ইয়াবা কারবারী বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

এতে অনেক মা-বাবা আজ ছেলেহারা,স্ত্রী স্বামীহারা, সন্তান বাবাহারা হয়েছে। সেই সমস্ত ক্ষতিগ্রস্ত পরিবারের কথা চিন্তা করে মাদক কারবারীদের অন্ধকার জগত থেকে আলোর পথে ফিরিয়ে আনার জন্য, সরকারের সাথে আলাপ করে অত্র এলাকার তালিকাভূক্ত ও তালিকার বাইরে থাকা ইয়াবা ব্যবসায়ীদেরকে ৫ দিনের মধ্যে যোগাযোগ করার আহবান জানান। টেকনাফ হতে ইয়াবার বদনাম ঘোচাতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

শুভেচ্ছা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহম্মদ, ভাইস চেয়ারম্যান মো: রফিক উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো: আজিজ উদ্দিন, জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক এমএইস ইউনুছ বাঙ্গালী,জেলা আওয়ামীলীগ সদস্য আলহাজ্ব সোনা আলী,টেকনাফ পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর,টেকনাফ উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি সরোয়ার আলম,টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলার মনিরুজ্জামান, শুভেচ্ছা ও মতবিনিময় শুরুতেই এমপি বদি ও নব-নির্বাচিত এমপিকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন, টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা স্থানীয় তৃনমুল নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা।