উখিয়ার জঙ্গল থেকে বিপুল পরিমান মালামাল উদ্ধার – আটক ১

নিজস্ব প্রতিবেদক – চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহযোগিতায় উখিয়া থানা পুলিশ মঙ্গলবার ভোর রাতে এ উপজেলার রাজাপালং ইউনিয়নের তুতুরবিল বাঘঘোনা গভীর জঙ্গলে তল্লাশি চালিয়ে বিপুল পরিমান ভারত থেকে আমদানিকৃত মোটরপার্টস উদ্ধার করেছে।

এঘটনায় তুতুরবিল গ্রামের মকবুল প্রকাশ চোরা মকবুলের ছেলে কাভার্ড ভ্যানের হেলপার মোঃ মিজান (২৫) কে পুলিশ আটক করে উদ্বৃত মালামাল উদ্ধার ও কাভার্ড ভ্যানের চালক মোঃ সোহাগকে আটক করার জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছেন।

টি বি এস মোটরপার্টস আমদানিকারক প্রতিষ্টানের চট্রগ্রামস্থ প্রতিনিধি মনিরুল ইসলাম চৌধুরী জানান, গত ২৬ নভেম্বর দুপুর ১২ টার দিকে তাদের নিজস্ব কাভার্ড ভ্যান চট্রগ্রাম বন্দর থেকে প্রায় ৩০ লক্ষ টাকার মোটর পার্টস ভর্তি করে টঙ্গি গাজীপুরের উদ্দেশ্যে রওনা হয়ে উধাও হয়ে যায়। এ ব্যাপারে ২৮ নভেম্বর চট্রগ্রাম সিএমপি সদর ঘাট থানায় চালক ও হেলপারকে আসামী করে একটি মামলা দায়ের করেন। সোমবার সিএমপির একটি দল উখিয়া থানা পুলিশের সহযোগিতায় তুতুরবিল গ্রামে অভিযান চালিয়ে গাড়ীর হেলপার মিজানকে আটক করে।

উখিয়া থানা পুলিশের সহকারী উপ- পরিদর্শক মোঃ শামীম ভুইয়া জানান, আটক হেলপার মিজানের স্বীকারোক্তি অনুযায়ী বাঘঘোনা গভীর জঙ্গলে লুকিয়ে রাখা প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।