উন্নয়নের মধ্য দিয়ে জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করব-এমপি জাফর আলম

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

উন্নয়নের মধ্য দিয়ে চকরিয়া-পেকুয়ার মানুষের বিশ্বস্ততার মুল্যায়ন করে যাব। অল্প সময়ের মধ্যে ডুলাহাজারার চলাচল অনুপযোগী সড়ক গুলো সংস্কারের কাজ শুরু করা হবে। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে প্রতিটি ঘরেঘরে বিদ্যুৎ পৌছে অন্ধকার থেকে আলোর পথে আনা হবে। ডুলাহাজারার জনগণ আমাকে সর্বোচ্চ ভোটে বিজয় করেছেন। তার প্রতিদান দিতে এ এলাকার সমস্যা গুলো চিহ্নিত করে কাজ করে যাব।

শনিবার (১২জানুয়ারি) বিকেলে ডুলাহাজারা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভায় এসব কথা বলেন কক্সবাজার-১ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্জ্ব জাফর আলম। ডুলাহাজারার কৃতি সন্তান ডাঃ শামসুদ্দিন, মরহুম শাহাবুদ্দীন চৌধুরী ও মরহুম আলহাজ্জ্ব মফজল আহমদের কথা স্মরণ করেন সংবর্ধিত নব নির্বাচিত এমপি।

এসময় উপস্থিত বক্তারা বলেন চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়নের মধ্যে সকল দিক বিবচনা করে ডুলাহাজারা ইউনিয়ন রয়েছে শীর্ষ স্থানে। আলোচনায় স্বাধীনতা যুদ্ধে ডুলাহাজারাবাসীর অবদান, কৃতি ফুটবলার, পর্যটন কেন্দ্রে সাফারি পার্কের কথা তুলে ধরেন বক্তারা।

ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব জামাল হোসাইনর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাইফুল এহেসান চৌধুরী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনছুর আলমের সঞ্চালনায় এ সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম ও সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাফিয়া খাতুন চাম্পা, চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আকম গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, এমআর চৌধুরী, সাবেক কমিশনার ছৌয়দ আলম, ফজলুল করিম সাঈদী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, পৌর আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান (১) জাহেদুল ইসলাম লিটু, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক আজিজুল হক, সহ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আবদুর রশিদ হায়দার, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ডাঃ আজিজুল মন্নান, আবু ছালাম, মোহাম্মদ আলম, সাবেক মেম্বার আবদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ডাঃ ফরিদুল হক, সাংগঠনিক সম্পাদক রুস্তম গনি মাহমুদ ও সাবেক ছাত্রনেতা আমির উদ্দিন বুলবুল, আওয়ামীলীগ নেতা জমির হোসেন, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, প্যানেল চেয়ারম্যান (১) শওকত আলী, প্যানেল চেয়ারম্যান (২) জসিম উদ্দিন, ইউপি সদস্য মোঃ সোলায়মান, ফরিদুল আলম, ফখরুল ইসলাম, জয়নাল আবেদীন সোনা মিয়া, নুরুল আবছার, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এহেসানুল হক, সাবেক ইউপি সদস্য ও ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তৌহিদুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক আমান উল্লাহ আমান, জামাল উদ্দিন হাদী, হাসানুল হক আদর, কায়সার মোঃ বাবুল, আবদুল আজিজ হেলালীসহ ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীরা।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিনহাজ উদ্দিন জিকু, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন বাপ্পি, ছাত্রলীগ নেতা তানভীরসহ ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীরা।

সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত সংসদ সদস্য জাফর আলমকে অন্যান্যদের সাথে ডুলাহাজারা ইউনিয়নের তরুণ সমাজ সেবক কলিম উল্লাহ কলি ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।