কক্সবাজারে ইয়াবাসহ আটক -৩

কক্সবাজার জার্নাল ::

কক্সবাজারের লিংকরোডে ৯ হাজার ২০০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৭।

জানা যায়,কক্সবাজার শহর হতে একটি বাস গাড়ী(রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৪-৩৪৯৪) যোগে কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে ইয়াবা বহন করে আসছে এমন সংবাদের ভিত্তিতে চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে।

১০ ডিসেম্বর রাত ৩টার সময় কক্সবাজার শহরের দিক হতে আনন্দ পরিবহণ নামে পর্যটকবাহী একটি বাস চেকপোষ্টের সামনে আসলে র‌্যাব সদস্যরা বাসটি থামানোর জন্য সিগন্যাল দেয়।

পরবর্তীতে উক্ত গাড়ী তল্লাশী অভিযান পরিচালনা করে আসামী ১। মোহাম্মদ ইব্রাহিম (৪০), (ড্রাইভার), পিতা-আঃ ছাত্তার, সাং-বুদিন কংকাপৈত, থানা-চৌদ্দগ্রাম, ২। মোঃ বাবলু (২৫), (হেলপার), পিতা- মোঃ জামাল উদ্দিন, সাং-আঙ্গাঁরিয়া, থানা-লাকসাম, উভয় জেলা-কুমিল্লা, ৩। মোঃ এরশাদ মিয়া (৩০), (কন্ট্রাক্টর), পিতা-তারা মিয়া, সাং-বিক্রমপুর (কুচিয়ামড়া কলেজ গেইট), থানা-সিরাজদীখান, জেলা-মুন্সিগঞ্জ’দের হাতেনাতে আটক করে।

পরে ঘটনাস্থলে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের দেখানো মতে যাত্রীবাহী (পর্যটন) বাস গাড়ীটির ডি-৪ সিটের নিচ হতে বিশেষভাবে লুকানো অবস্থা হইতে সর্বমোট ৯হাজার ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৪৬ লক্ষ টাকা।

পরে গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।