কক্সবাজারে রেললাইনের পাশে মিললো গলাকাটা লাশ!

বিশেষ প্রতিবেদক :

টমটম চালাতে গিয়ে কক্সবাজার সদরের লিংকরোড থেকে নিখোঁজের তিনদিন পর তরুণের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১ মে) সকাল ৯টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রামুর চেইন্দা চরপাড়ার মাঝখানে নবনির্মিত রেল লাইনের পাশের বিল থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রামু থানার ওসি মো. আনোয়ারুল হোসেন।

স্থানীয়দের মাধ্যমে পুলিশ নিশ্চিত হয় মরদেহটি আবু সৈয়দ (১৮)’র। তিনি রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের পানের ছড়া শিয়াপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে। আবু সৈয়দ ভাড়ায় চালিত টমটম চালক ছিলেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ভাড়া নিয়ে যাওয়ার পর থেকে তিনি নিখোঁজ হন। এ ব্যাপারে নিখোঁজ ডায়েরিও করেছি পরিবার।

নিহতের পরিবারের বরাত দিয়ে রামু থানার ওসি (তদন্ত) অরূপ কুমার চৌধুরী জানান, আবু ছৈয়দ টমটম (অটোরিকশা) চালাতেন। গত বৃহস্পতিবার বিকেলে ভাড়া নিয়ে লিংকরোডের দিকে গিয়ে নিখোঁজ হন। আজ সকালে ওই চেইন্দা চরপাড়া মাঝখানে নবনির্মিত রেল লাইনের পাশের বিলে মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। সুরতহাল করতে গিয়ে দেখা গেছে মরদেহটি গলাকাটা। ধারনা করা হচ্ছে, টমটম ছিনতাই করতে গিয়ে দুষ্কৃতিকারীরা তাকে হত্যা করেছে।

ওসি আরো জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অটোরিকশা উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।