কক্সবাজারে হোটেল প্যানোয়া থেকে টেকনাফের ইয়াবা ব্যবসায়ী আটক

সাইফুল ইসলাম,কক্সবাজার জার্নাল
কক্সবাজার শহরের হোটেল প্যানোয়া থেকে টেকনাফের দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ধৃত আসামীদের বিরুদ্ধে কক্সবাজারের বিভিন্ন থানায় মাদক, অস্ত্র, ডাকাতি, চুরি ও দ্রুত বিচার আইন-সহ ডজন মামলার রয়েছে বলে জানা যায়।

আটককৃতরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার আবুল বশরের ছেলে মিজানুর রহমান প্রকাশ (ইয়াবা মিজান) তার ছোট ভাই মোহাম্মদ ইব্রাহিম।

গোপন সংবাদের ভিত্তিতে ৩০ নভেম্বর (শুক্রবার) দুপুরের দিকে কক্সবাজার সদর মডেল থানার এসআই রাজিব পোদ্দার এর নেতৃত্বে একদল তাদেরকে আটক করা হয়।
জানা যায়, মিজান ও তার ভাই দীর্ঘদিন ধরে ইয়াবাসহ নানা অপরাধে লিপ্ত ছিলো। তাদের বিরুদ্ধে চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন থানায় ডজনের অধিক মামলা রয়েছে। আটকের খবর পেয়ে টেকনাফে তাদের এলাকার মানুষ স্বস্তি প্রকাশ করেছে। তারা আকট হলেও সিন্ডিকেটের আরও কয়েকজন এলাকায় বেপরোয়া রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়। এ ধরণের ইয়াবা ব্যবসায়ীদের কারণে এলাকার যুব সমাজ নষ্ট হচ্ছে।

আটকের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক আবুল কালাম কক্সবাজার জার্নালকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই রাজিব পোদ্দারসহ একদল পুলিশ কক্সবাজার হোটেল প্যানোয়া থেকে তাদেরকে আটক করে। তারা দুইজনেই ওয়ারেন্টভুক্ত আসামী। কাল তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।