কক্সবাজার সরকারি কলেজে অধ্যাপক পদে পদোন্নতিপ্রাপ্তদের সংবর্ধনা

ইমরান আল মাহমুদ:
কক্সবাজার সরকারি কলেজে কর্মরত বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারে ২ জন কর্মকর্তা শিক্ষা ক্যাডারের সর্বোচ্চ পদ অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন। শিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশে গত ২০ মার্চ তাদেরকে সহযোগী অধ্যাপক পদ হতে অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করা হয়। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন, হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আবুল হাসনাত মো. মফিজুল হক, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ ছরওয়ার আলম।
গতকাল মঙ্গলবার (২১ মার্চ) ৩টায় পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের কলেজ প্রশাসন ও শিক্ষক পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া রসায়ন বিভাগের প্রভাষক মোহাম্মদ হারুনুর রশিদ বুনিয়াদি প্রশিক্ষণ শেষে ডিজি এ্যাওয়ার্ডপ্রাপ্ত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ গিয়াস উদ্দিন এর সভাপতিত্বে অধ্যক্ষের কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধানায় উপাধ্যক্ষ প্রফেসর ড. সুজিত কুমার দে, শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ কাসেম, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. হারুন অর-রশীদ, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান অরুন বিকাশ বড়ুয়া, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. রেজা খান হেলালী, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. অহিদুল ইসলাম, পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মফিদুল আলম, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. অলক চক্রবর্ত্তীসহ অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
কর্মকর্তাগণ পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের আন্তরিক অভিবাদন জানান এবং যারা প্রত্যাশিত পদোন্নতি পান নি, তাদের প্রতি সমবেদনা জ্ঞাপনের পাশাপাশি অতিদ্রুত পদোন্নতি প্রত্যাশা করেন।