কক্সবাজার হোটেলে ইয়াবা লেনদেন: চকরিয়ায় ইয়াবাসহ পাচারকারী আটক

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া

চকরিয়ার ডুলাহাজারা থেকে তিন হাজার ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করে মালুমঘাট হাইওয়ে পুলিশ। আটক পাচারকারী মোঃ কাজী পলাশ (৩৫) শরীয়তপুরের উত্তর কেবন নগর এলাকার কাজী এমদাদ হোসেনের পুত্র। ইয়াবা পাচারে ব্যবহৃত একটি প্রাইভেট কার এসময় জব্দ করা হয়।

রবিবার (১৩ জানুয়ারী) ভোররাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক গেইটের পার্শ্ববর্তী এলাকায় এ আটকের ঘটনাটি ঘটে। অভিযানকারী হাইওয়ে পুলিশের এসআই জসিম উদ্দিন জানান, কক্সবাজার থেকে ইয়াবা পাচারের খবর পেয়ে পুলিশ গাড়ি তল্লাসি করে। রবিবার ভোররাত দেড়টার দিকে সাফারি পার্ক গেইটের নিকটবর্তী এলাকায় প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১২ ৭৩৫৩)এর গিয়ার বক্সের ভেতর থেকে তিন হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এসময় পাচারকারীকে আটক ও ব্যবহৃত প্রাইভেট কারটি জব্ধ করা হয়েছে। আসামির স্বীকারোক্তি মতে কক্সবাজার শহরের হোটেল সী নাইট’এর ১০৬ নং কক্ষে ইয়াবাগুলোর লেনদেন হয় এবং এসব ইয়াবা ঢাকা মিরপুরের জাহিদ নামের এক ব্যক্তির জন্য নিয়ে যাচ্ছিল।

এ ব্যাপারে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন জানায়, তিন হাজার ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। ইয়াবা পাচারে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্ধ করা হয়েছে। পাচারকারীকে চকরিয়া থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা দেওয়া হয়েছে বলেও তিনি জানান।