চকরিয়ায় দিনমজুরকে ছুরিকাঘাতে হত্যা!

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া •


চকরিয়া উপজেলার খুটাখালীতে দিনমজুরের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তিন সন্তানের জনক মাহামুদুল হক প্রকাশ এমপি (৩৮) খুটাখালী ৮নং ওয়ার্ড জুমনগর ৪নং প্লট এলাকার মৃত আব্দুস ছমদের ছেলে। এর আগে তার বাড়ি নতুন অফিস মাদ্রাসা পাড়ায় ছিল বলে জানা যায়।

সোমবার (২২ মার্চ) সকালে ১০ টার দিকে জুমনগর এলাকার চলাচল সড়ক থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। রবিবার রাতে বাড়ি থেকে তাকে কয়েকজন লোক ডেকে নিয়ে যায় বলেও জানা গেছে।

এলাকাবাসী জানায়, সকালে মাহামুদুল হকের গলায় ও শরীরে ছুরি চালানো রক্তাক্ত লাশ দেখতে পায় লোকজন। তারই পাশে পড়ে থাকতে দেখে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন। তাৎক্ষণিক বিষয়টি মেম্বারকে অবগত করা হয়।

খুটাখালী ৮নং ওয়ার্ডের মেম্বার মোঃ জসিম উদ্দিন বলেন, সোমবার সকালে রক্তাক্ত একটি লাশ পড়ে থাকার খবর পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোঃ সায়েম বলেন, খুটাখালী থেকে রক্তাক্ত এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদনের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা এ ঘটনার সাথে জড়িত তাদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।