‘চ্যানেল-২৬’এর কক্সবাজার পর্যটন ব্যুরো অফিস উদ্বোধন করলেন মুমতাহিন জিয়ন

সংবাদ বিজ্ঞপ্তি :


স্যাটেলাইট টেলিভিশন ‘চ্যানেল ২৬’ এর কক্সবাজার পর্যটন ব্যুরো অফিস উদ্বোধন করলেন চ্যানেল ২৬ এর ম্যানেজিং ডিরেক্টর ও কলকাতা টিভি (ইন্ডিয়া) এর বাংলাদেশ প্রধান লায়ন মুমতাহিন জিয়ন।

নতুন বছর ২০১৯ সালের ১৭ জানুয়ারী বৃহস্পতিবার রাতে কক্সবাজার পর্যটন ব্যুরো অফিসের কর্মকর্তাদের সাথে নিয়ে ফিতা ও কেক কেটে কক্সবাজার প্রধান সড়কস্থ হোটেল আল আমিনের তৃতীয় তলায় ব্যুরো অফিসটি শুভ উদ্বোধন ঘোষণা করেন তিনি।

পরে সবাইকে কেক বিতরনের মাধ্যমে উদ্বোধনী পর্ব শেষে মতবিনিময় সভায় তিনি বলেন, চ্যানেল ২৬ এর লক্ষ্য উদ্দেশ্য অনেক বিশাল। আমাদের সারা দেশে ও সারা বিশ্বে একযোগে সম্প্রচার চলবে।

এসময় লায়ন মুমতাহিন জিয়নকে ফুলেল শুভেচ্ছা জানান কলকাতা টিভি (ইন্ডিয়া) এর কক্সবাজার প্রতিনিধি ও স্যাটেলাইট টেলিভিশন ‘চ্যানেল ২৬’ এর কক্সবাজার পর্যটন ব্যুরো অফিস প্রধান শাহজাহান চৌধুরী শাহীন ও কক্সবাজার ব্যুরো টীম সদস্য কলকাতা টিভি ও চ্যানেল ২৬ এর ক্যামরা পার্সন নাওশাদ আনাচ শান্ত,সাংবাদিক আবদুল করিম ও সাংবাদিক নুরুল আলম আজাদ।

অনুষ্টানে উপস্থিত ছিলেন, কলকাতা টিভি ও চ্যানেল ২৬ এর সাংবাদিক এহসানুল মিজান, জাকির আহমদসহ অন্যান্যরা।

মুমতাহিন জিয়ন বলেন, বাংলাদেশ ছাড়াও প্রবাসী বাংলাদেশীদের জন্য নিয়মিত অনুষ্ঠান নির্মাণ ও প্রবাসীদের জন্য সময় অনুসারে অনুষ্ঠান প্রচার করবে। প্রবাসীদের জন্য স্থানীয় সংবাদ, সাক্ষাতকার ও বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান নির্মাণ ও প্রচারের ফলে প্রবাসী বাংলাদেশীরা তাঁদের কৃষ্টি ও সংস্কৃতি বিকাশে নতুন মাত্রায় যুক্ত হবেন।
মুমতাহিন জিয়ন আরো বলেন, বাংলাদেশীদের স্থানীয় অনুষ্ঠান প্রচারের ক্ষেত্রে শিল্প, সাহিত্য ও সংস্কৃতি বিকাশে অনুপ্রাণিত করবে। বাংলাদেশীদের জন্য চ্যানেল ২৬ এক নতুন সম্ভাবনার দ্বার উন্মোচিত করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

কক্সবাজার পর্যটন ব্যুরো অফিস প্রধান শাহজাহান চৌধুরী শাহীন বলেন, নতুন স্যাটেলাইট টিভি চ্যানেল ২৬ কক্সবাজারের পর্যটনকে বিশ্বের দরবারে তুলে ধরতে অগ্রণী ভুমিকা রাখবে।