জালিয়াপালং ইউনিয়ন যুবলীগের নবগঠিত কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী যুবলীগ জালিয়া পালং ইউনিয়ন শাখার নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা ও অভিষেক অনুষ্ঠান সফল করার জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইনানী রয়েল রিসোর্টে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জালিয়াপালং ইউনিয়ন যুবলীগের নবগঠিত আহ্বায়ক এ্যাড. সাকো আলম। যৌথভাবে সঞ্চালনা করেন যুগ্ম আহবায়ক ইমরান হোসেন সিফাত ও রাশেদুল আলম রহমত।

সভায় স্বাগত বক্তব্যে আহবায়ক সাকো আলম বলেন,” অতীতের সকল মান অভিমান ভুলে যুবলীগকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানাই। নেতৃত্বের প্রতিযোগিতা সবখানেই থাকে, কিন্তু আমাদের মধ্যে কোন প্রতিহিংসা নেই। সকলে কাঁধে কাঁধ মিলিয়ে সমস্ত ওয়ার্ড কমিটি গঠন করে একটি সুন্দর সম্মেলনের মাধ্যমে জালিয়াপালং ইউনিয়নে মডেল যুবলীগ গড়ার জন্য সকলের সহযোগিতা কামনা করি।জেলা ও উপজেলার নেতৃবৃন্দের সাথে আলাপ করে অভিষেক অনুষ্ঠানের তারিখ ঘোষণা করা হবে।”

এতে আরও উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেন, শাহাব উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য ৯ নং ওয়ার্ড থেকে রশিদ, তারেক, দিল মো. পুতু, ৮ নং ওয়ার্ড থেকে আলমগীর, আয়ুব আলী,৭ নং ওয়ার্ড থেকে সভাপতি মো. ইউনুস, কাসেম আলী, মোস্তাক,নাসির, ৬নং ওয়ার্ড থেকে সভাপতি মো. জসিম, আবছার, ৪নং ওয়ার্ড থেকে রিদুমনি, ৩নং ওয়ার্ড থেকে নুর হোসেন, ওয়ার্ড সভাপতি মাজেদ, আবছার, ২ নং ওয়ার্ড থেকে মাহমুদুল হক, জুয়েল, শাহাবউদ্দিন, রাশেল মোস্তফা সহ অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাশেষে কক্সবাজার জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুরের সাথে সাক্ষাৎ করেন জালিয়াপালং ইউনিয়ন যুবলীগ।