থাইংখালী উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্টিত

বিদায় কথাটি খুবই মর্মান্তিক। তবে বিদায় শুধু দুঃখের নয়, মহা আনন্দেরও হতে পারে। স্মৃতিতে জমা হয় হাজারও স্মৃতি। নানা আয়োজনের মধ্য দিয়ে ইতি টানলো থাইংখালী উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থী ‘১৯।

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের অন্তর্গত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্টান থাইংখালী উচ্চ বিদ্যালয় বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্টিত।

আজ (রবিবার) সকাল ১০ ঘটিকায় সময় থাইংখালী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে দশম শ্রেণির শিক্ষার্থী উর্মি ও ফয়সালের সঞ্চালনায় অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্ঠানে ২০১৯ সালের এস এসসি-২০১৯ পরীর্ক্ষাথী প্রসঙ্গে মানপত্র পাঠ করা হয় , বিদায়ী শ্রদ্ধাঞ্জলীসহ তাদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। বিদায় শিক্ষার্থী পক্ষে অধ্যায়নরত ছাত্রী-ছাত্রীদের কাছ থেকে গ্রহণ করেন অত্রবিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেন্ট প্রধান ও বিদায় শিক্ষার্থী নোমান খান।

বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পালংখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও থাইংখালী উচ্চ বিদ্যালয় সভাপতি জনাব মোজাফফর আহমেদ (সও)। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলা সাধারণ সাম্পাদক ইব্রাহিম আজাদ। বিদ্যালয় প্রতিষ্টাতা সভাপতি শামসুল আলম (সও), হলি চাইল্ড একাডেমি থাইংখালী সভাপতি রশিদ আহমেদ (সও)। দাতা সদস্য হাফেজ কলিম উল্লাহ। দাতা সদস্য মাষ্টার ছাব্বির আহমদ। থাইংখালী দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ হাফেজ আবদুল গফুর। আমন্ত্রিত নেতৃবৃন্দ,শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম আবদুর রহিম হেলালী।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ও বিদায়ী শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাদের উদ্দেশ্যে সবাই অনুপ্রেরণামূলক বক্তব্য বলেন, তোমরা আর্দশ ছাত্র হিসাবে জীবন গঠন করো। ভালভাবে পরিক্ষা দিয়ে থাইংখালী উচ্চ বিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ন রাখো এবং ভবিষ্যৎ জীবন সুন্দর ভাবে গড়ে তুলবে। নিজেদের মেধাকে কাজে লাগিয়ে দেশের উন্নয়নে এগিয়ে আসতে পারো।

পরিশেষে ছাত্র-ছাত্রীদের প্রত্যেকের মঙ্গল ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।