নতুন বছরকে সামনে রেখে উখিয়া-টেকনাফে র‌্যাবের বিশেষ টহল জোরদার

নিজস্ব প্রতিবেদক – ইংরেজি নববর্ষ বরণ উপলক্ষে টেকনাফ সীমান্তে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নিরাপত্তাব্যবস্থায় ও বিশেষ টহল জোরদার করেছে।

৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে ১ জানুয়ারি দুপুরে পর্যন্ত উখিয়া টেকনাফে র‌্যাবের টহল টিমের বহর বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যাবের ভাষ্য মতে, ইংরেজি নববর্ষ বরণ বিশ্বের সবচেয়ে বড় উদযাপনে এদিনটি। সকল দেশের মানুষ অধিকাংশ এ উৎসবটি অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে উদযাপন করে থাকে। অন্যান্য বছরের মতো এবারও বর্ণিল উচ্ছ¡াসে ২০১৯কে বরণ করে নিয়েছে টেকনাফের মানুষ। নতুন বছরকে সামনে রেখে অপ্রীতিকর কোনো ঘটনার না ঘটে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৭) টহল জোরদার করেছে। এবং পাশাপাশি উখিয়া-টেকনাফ রোহিঙ্গা ক্যা¤েপও র‌্যাবের নজরদারী বৃদ্ধি রয়েছে।

টেকনাফ র‌্যাব-৭ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব(এক্স)বিএন বলেন, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে মানুষ যাতে নতুন বছরকে স্বাধতম জানাতে পারে সে লক্ষে এলাকায় র‌্যাবের টহল পেট্রল ডিউটি জোরদার করা হয়েছে। স্ট্রাইকিং ফোর্স হিসেবে আমরা জনগণের নিরাপত্তায় নিয়োজিত রয়েছি।

তিনি আরোও বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এই কড়া নিরাপত্তাব্যবস্থায় নগরে নতুন বছরকে স্বাগত জানানো নিয়ে অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি।