নাইক্ষ্যংছড়িতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা’র উদ্বোধন

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি •


বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে “পরিবেশ সুরক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে দিন ব্যাপি ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা-২০২০ইং এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা মিলনায়তনে এ মেলার আয়োজন করা হয়। মেলায় উপজেলার মোট ৪টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।
উপজেলা একাডেমি সুপার ভাইজার মো: সোহেল মিয়া এর পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলার সহকারি কমিশানার (ভুমি) আশারাফুল হক, প্রাথমিক বিদ্যালের সহকারি শিক্ষা অফিসার মো: আক্তার উদ্দিন, হাজী এম, এ কালাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও. আ. ম রফিকুল ইসলাম, সিনিয়র প্রভাষক আব্দুল মন্নান, বশির কবির চৌধুরী, মনিষা বড়–য়া, আমানুল হক, নাইক্ষ্যংছড়ি মাধ্যমি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাসরিন আক্তার, নাইক্ষ্যংছড়ি ছালেহ্ আহমদ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক বাদল ঘোষ রায়, বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক সনাতন চন্দ্র দেব প্রমুখ।