পরিত্যক্ত বাড়িতে অজ্ঞাতনামা নারীর লাশ, মাথার খুলিতেও পোকা

রাউজান সংবাদদাতা •


চট্টগ্রামের রাউজানে একটি পরিত্যক্ত ভাড়া বাসা থেকে অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের ধারণা, গত ৫ দিন আগেই মারা যায় ওই নারী। যে কারণে পচন ধরেছে তার সারা শরীরে, মাথার খুলিতেও বাসা বেঁধেছে পোকা।

শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে উপজেলার উরকিরচর ইউনিয়নের মাইজ্যা মিয়ারঘাটা থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রস্তুতি নিয়েছে পুলিশ।

স্থানীয় বাসিন্দা ও থানা পুলিশ জানান, মো. ফারুক নামে এক ব্যক্তি শুক্রবার দুপুরে ওই বাসার পাশে একটি পুকুরে গোসল করতে গেলে দুর্গন্ধ অনুভব করেন। এতে তার সন্দেহ হয় এই দুর্গন্ধ মানুষের মরদেহের। পরে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেলকে জানানো হয়। চেয়ারম্যান বিষয়টি থানা পুলিশকে জানান।

বিষয়টি নিশ্চিত করেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন। তিনি বলেন, পুলিশ বিকেল ৫টায় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন। যেখানে এ লাশের সন্ধান পাওয়া যায় তা দুইকক্ষ বিশিষ্ট একটি পরিত্যক্ত টিনের ঘর। এটির মালিক এলাকার প্রবাসী রফিকুল আলম। গত ৬ মাস ধরে বাড়িটিতে ভাড়াটিয়া ছিল না।

পার্শ্ববর্তী নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক আবু হানিফ বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। মাথার খুলিতে পোকা বাসা বেঁধেছে, লাশ দুর্গন্ধ ছড়াচ্ছে। উদ্ধারের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পঠানো হবে।’