ভাগ্যের নির্মম পরিহাস, কেউ কথা রাখেনি!

বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায় মানুষের জীবনযাপনের মান বৃদ্ধি পাচ্ছে , দিন দিন এলাকার উন্নয়ন হচ্ছে সবখানে, কিন্তু উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রুমখাঁ চৌধুরীপাড়া থেকে রুমখাঁ কুলালপাড়া ও ঐতিহ্যবাহী রুমখাঁবাজারে যাওয়ার রাস্তার সংস্কার না হওয়ায় সাংবাদিক ইমরুল কায়েস সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন।

স্ট্যাটাস হুবহু তুলে ধরা হল…

এই রাস্তাটি উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রুমখাঁ চৌধুরীপাড়া থেকে রুমখাঁ কুলালপাড়া ও ঐতিহ্যবাহী রুমখাঁবাজারে যাওয়ার রাস্তা।

এই রাস্তাই মাননীয় মন্ত্রীপরিষদ সচিব শফিউল আলমের বাড়ি। এই রাস্তা দিয়েই স্কুলে যেতেন মহান মুক্তিযোদ্ধের প্রথম শহীদ এটিএম জাফর আলম, এই রাস্তায় হেটে স্কুলে যেতেন বর্তমান মন্ত্রীপরিষদ সচিব শফিউল আলম। উখিয়ার দুই সূর্য সন্তানের সৃতি বিজড়িত এই রাস্তা দিয়ে এখন মানুষতো দূরের কথা গরু ছাগলও আসা যাওয়া করতে পারেনা। যদিও দেশের অন্যতম ভিআইপির বাড়ির রাস্তার এই হাল হওয়ার কথা নয়।

দু বছর আগে নিজ হলদিয়াপালং ইউনিয়নকে দেশের মডেল ইউনিয়ন করার জন্য নজিরবিহীন ভাবে চেয়ারম্যান বানানো হয়েছিলো মন্ত্রীপরিষদ সচিবের ছোট ভাই শাহ আলমকে। চেয়ারম্যান সাহেবও এই রাস্তাদিয়ে যাতায়ত করেন ( রাস্তাটির বেহাল দশা হওয়ার পরে এখন তিনি বিকল্প পথে চলাফেরা করেন)। আমরা আশায় বুক বেধেছিলাম আমাদের হলদিয়াপালং হবে দেশের সেরা ইউনিয়ন। সর্বক্ষেত্রে সবচেয়ে বেশি উন্নয়ন হবে এই ইউনিয়নে।