ভারুয়াখালী দারুল উলুম আলিম মাদরাসার পুনর্মিলন’১৯ এর রেজিস্ট্রেশন শুরু

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার সদরের ঐতিহ্যবাহী ভারুয়াখালী দারুল উলুম আলিম মাদরাসার পুনর্মিলন উদযাপন পরিষদ’১৯ ও ব্যাচ প্রতিনিধিদের সমন্বয়ে এক ফলপ্রসু আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ জানুয়ারি (শুক্রবার) বিকেল ৩ টার দিকে চৌধুরী পাড়া আবু সামা সওদাগর প্রাথমিক বিদ্যালয়ে অত্র মাদরাসার অধ্যক্ষ ও ১ম ব্যাচের প্রাক্তন ছাত্র মৌলানা মো. বদরুল আলমের সভাপতিত্বে ও পুনর্মিলনী উদযাপন পরিষদ’১৯ এর সদস্য সচিব মুহাম্মদ ইউনুছের সঞ্চালনায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন, পুনর্মিলন উদযাপন পরিষদের আহ্বায়ক ও কক্সবাজার সিটি কলেজের বাংলা বিভাগের লেকচারার জহিরুল হক, বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক চকরিয়া শাখার সিনিয়র অফিসার জনাব সরওয়ার কামাল, ভারুয়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মো. রফিক উল্লাহ, এডভোকেট শওকত বেলাল, ভারুয়াখালী মুফিদুল উলুম মাদরাসার সুপার হাফেজ নুরুল আমিন, কক্সবাজার শহীদ তিতুমীর স্কুলের শিক্ষক হেলাল উদ্দিন, হিমছড়ি পত্রিকার রিপোর্টার খোরশেদ হেলালী, মাষ্টাার শহীদুল্লাহ, কক্সবাজার বিজিবি স্কুলের শিক্ষক আনিসুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম, জহিরুল ইসলাম, মোহাম্মদ সাদেক, রবিউল ইসলাম, হাফেজ নুরুল আমিন, হাফেজ আবুল কাশেম, হাফেজ ইউনুছ, আরকান, রবিউল হাসান, নকীব, শিহাব, ওহাদিজ্জামান প্রমূখ।

প্রতি ব্যাচ থেকে উপস্থিত প্রতিনিধিগণ নিজের মতামত প্রদান করেন। সভাপতির বক্তব্য ও মোনাজাতের মাধ্যমে আলোচানা সভা সমাপ্তি ঘোষনা করা হয়। আলোচনা সভা শেষে মাদরাসার ১ম ব্যাচের প্রাক্তন ছাত্র হিসেবে অত্র মাদরাসার অধ্যক্ষ জনাব মৌলানা মো. বদরুল আলম পুনর্মিলনী ২০১৯ এর জন্য আনুষ্ঠানিকতার সহিত সর্বপ্রথম নিজের ফরম পুরণ করেন।

উল্লেখ্য: আগামী ঈদুল ফিতরের ৩য় দিন ভারুয়াখালী দারুল উলুম আলিম মাদরাসার পুনর্মিলনী ২০১৯ অনুষ্ঠিত হবে এবং আগামী ২৮ ফেব্রুয়ারি ফরম পুরণ, লেখা ও ডাটা জমাদানের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে।