মাদক ও চোরাচালান রোধে সবাইকে এগিয়ে আসতে হবে:৩৪ বিজিবি অধিনায়ক

ইমরান আল মাহমুদ:
মাদক ও চোরাচালান রোধে সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ কক্সবাজার ব্যাটালিয়ন(৩৪ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল মো. সাইফুল ইসলাম চৌধুরী। রবিবার(২ এপ্রিল) বিকেলে ঘুমধুম ইউনিয়ন পরিষদে আয়োজিত চোরাচালান এবং আইনশৃঙ্খলা বিষয়ক জনসচেতনতামূলক মতবিনিময় সভায় ৩৪ বিজিবি অধিনায়ক বলেন,”সীমান্তে মাদক সহ বিভিন্ন চোরাচালান রোধ করতে মাননীয় প্রধানমন্ত্রীর যে নির্দেশনা রয়েছে তা যথাযথভাবে পালনে ৩৪ বিজিবি সদস্যরা তাদের দায়িত্বপূর্ণ এলাকায় সজাগ রয়েছে। কোনোমতেই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশের ব্যতয় ঘটতে দিবোনা। সীমান্তে মাদক পাচার রোধে বিজিবি’র পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিদের আরও সোচ্চার হতে হবে এবং সহযোগিতা করতে হবে। এলাকার যুব সমাজকে মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।”

সভায় আরও বক্তব্য রাখেন ঘুমধুম পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহাগ রানা, ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ,ইউপি সদস্য মোহাম্মদ আলম সহ প্রমুখ।

এসময় সার্বিক তত্বাবধানে ছিলেন তমব্রু বিওপি’র ইনচার্জ সুবেদার আনোয়ার হোসেন সহ বিজিবি সদস্যরা। মতবিনিময় সভা শেষে ৩শ ৫০ জন অসহায় দু:স্থ নারী-পুরুষের মাঝে পবিত্র রমজানের ইফতার বিতরণ করা হয়।