সিলেটে ত্রাণসহায়তা পাঠাল কক্সবাজার ছাত্রলীগ

কক্সবাজার জার্নাল ডেস্ক •

সিলেটে বন্যার্তদের জন্য কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি এসএম সাদ্দাম হোসাইনের পাঠানো খাদ্যসহায়তা সিলেট জেলা ছাত্রলীগের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশে ৫০০ পরিবারের জন্য খাদ্যসামগ্রী প্রস্তুত করে এসএম সাদ্দাম হোসাইন।

মঙ্গলবার (২১ জুন) ভোরেই এস এম সাদ্দাম হোসাইন কক্সবাজার জেলা ছাত্রলীগের নেতাদের একটি ত্রাণ সমন্বয়ক টিম গঠন করে ছুটে যায় সিলেটের বন্যাকবলিত এলাকা হবিগঞ্জের উদ্দেশে।

এ সময় কক্সবাজার জেলা ছাত্রলীগের ত্রাণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।

খাদ্যসহায়তা হস্তান্তরের সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, কক্সবাজারের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা এসএম রিয়াদ হাসান প্রমুখ।

সার্বিকভাবে সহযোগিতার জন্য হবিগঞ্জ জেলা ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এসএম সাদ্দাম হোসাইন জানান, সিলেটের ভয়াবহ বন্যা পুরো দেশবাসীকে কাঁদিয়েছে। আমরা বাংলাদেশ ছাত্রলীগ জাতির যে কোনো দুর্যোগে, সংগ্রাম ও সংকটে বেরিয়ে পড়ি। তারই ধারাবাহিকতায় কক্সবাজার জেলা ছাত্রলীগের পক্ষ থেকে পানিবন্দিদের জন্য খাদ্যসহায়তা সরবরাহ করছি।

এ বিষয়ে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান রবিন জানান, সিলেটবাসীর জন্য সমুদ্রনগরী কক্সবাজার জেলা ছাত্রলীগের সমুদ্রসম ভালোবাসা আমাদের কৃতজ্ঞ করেছে। কক্সবাজারের যে কোনো সংকটে আমরা হবিগঞ্জ তথা পুরো সিলেট ছাত্রলীগ আগামীতে পাশে থাকব ইনশাআল্লাহ।

প্রাথমিকভাবে মঙ্গলবার হবিগঞ্জের প্রত্যন্ত গ্রামে ৩০০ পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছানো হয়েছে। আগামীকাল আরও ২০০টি পানিবন্দি পরিবারের মাঝে কক্সবাজার জেলা ছাত্রলীগের ত্রাণ পৌঁছাবে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ।

মূলত প্রত্যন্ত এবং যেসব গ্রামে একেবারেই কোনো প্রকার ত্রাণসহায়তা এখনো পৌঁছেনি তাদের শনাক্ত করে সুষম বণ্টনের উদ্দেশ্যে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাদের কাছে হস্তান্তর করা হয় বলে জানান কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন।