সৌদিতে সড়ক দুর্ঘটনায় কক্সবাজারের মোরশেদ নিহত

ডেস্ক নিউজ – সৌদি আরবের জেদ্দা থেকে মক্কায় আসার পথে সড়ক দুর্ঘটনায় কক্সবাজার সদর উপজেলার পোকখালীর এক প্রবাসী যুবক নিহত হয়েছেন। শনিবার সকালে জেদ্দা-মক্কা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোরশেদ আলম (৪২) কক্সবাজার সদরের পোকখালী ইউনিয়নের পূর্ব গোমাতলী এলাকার সৈয়দ করিমের ছেলে। মোরশেদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পোকখালীর পশ্চিম গোমাতলীর চরপাড়ার বাসিন্দা সৌদিপ্রবাসী গিয়াস উদ্দিন শনিবার সন্ধ্যায় জানান, কাজের উদ্দেশ্যে জেদ্দা থেকে মক্কা আসার পথে মোরশেদকে বহনকারী গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটা গাড়ির সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চালকসহ তিনি নিহত হন।

মোরশেদের চাচাত ভাই পোকখালী ইউপির স্থানীয় সদস্য (সাবেক) এহছানুল হক বলেন, আমরা খবর পেয়েছি মক্কা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন মোরশেদ। তিনি গত একযুগ আগে ওমরাহ ভিসায় সৌদিআরব যান। তার একটি চার বছর বয়সী মেয়ে ও ৩ মাস বয়সী এক ছেলে সন্তান রয়েছে। তার মরদেহ স্থানীয় হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মোরশেদের মরদেহ এখানে আনা হবে নাকি সেখানে দাফন করা হবে এ নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি। আর্থিক খরচের সঙ্গতি দেখে পরিবার সে ব্যাপারে সিদ্ধান্ত নেবে বলে জানান তিনি।