হাজারও ভক্তদের কাঁদিয়ে চলে গেলেন রামুর কিংবদন্তি

হাবিবুর রহমান সোহেল :
কক্সবাজারের রামুর গর্জনিয়ার সিকদার পাড়ার প্রখ্যাত জমিদার মরহুম আলহাজ্ব ফরুক আহমেদ সিকদারের সহধর্মীনি, রহিমা বেগম (৮০) ও একই এলাকার সুলতান চৌধুরী সহধর্মীনী হাজারও ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন।
উল্লেখ্য গর্জনিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, সাবেক ফুটবলার, বিশিষ্ট সঙ্গীত শিল্পী ইস্কান্দার মির্জা, উখিয়া গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রোকেয়া খানম, লোহাগাড়া আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজ প্রভাষক ইকবাল ও কক্সবাজার চেম্বার অব কমার্স নেতা ইমদাদুল হক সিকদার এর মা রহিমা বেগম (৮০) শুক্রবার ১৬ নভেম্বর বেলা ১২ টা ১০ মিনিটে চট্টগ্রাম আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না……….রাজিউন।
তিনি মৃত্যুকালে ৮ ছেলে ২মেয়েসহ নাতি নাতনি শুভাকাঙ্ক্ষী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।
তাঁরা দু জনের মৃত্যুতে পুরো ইউনিয়নে শোকের ছায়া নেমে আসে। শুক্রবার রাত ৮ টা ৩০মিনিটে গর্জনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে তাঁদের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। নামাজের জানাযার পর পারিবারিক কবরস্থানে তাঁদেরকে দাফন করা হয়। জানাযার ইমামতি করেন মাওলানা হাফেজ  আবু বক্কর।
এদিকে মরহুমা দুজনের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, রামু প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রশিদ আহমদ বিএ, রামু উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ জুনাইদ বিপ্লব, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া, রামু ইনস্টিটিউট অব মিউজিক এর প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক এইচবি পান্থ, রামু উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাংবাদিক খালেদ হোসেন টাপু, আমাদের নতুন সময় ও সিপ্লাস টিভি প্রতিনিধি এবং দৈনিক ককসবাজার প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার আলহাজ্ব হাবিবুর রহমান সোহেল, কক্সবাজার জেলা তাঁতীলীগের সহ-সভাপতি আনছারুল হক ভুট্টো, রামু উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মিজানুল হক রাজা, উপজেলা যুবলীগ নেতা ওসমান গণি, দৈনিক আপনকণ্ঠের রামু প্রতিনিধি রাজীব দে প্রমুখ।
নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।