নোটারি পাবলিকের মাধ্যমে “দাম্পত্য জীবন যাপনের চুক্তিপত্র”

সংবাদ বিজ্ঞপ্তি :

প্রথম পক্ষে:- মোশের্দ আলম পিতা- নুরুল আজিম, মাতা- হাছিনা বেগম, সাং- ঘোনার পাড়া, ৭নং ওয়ার্ড, ইউনিয়ন-ভারুয়াখালী, থানা ও জেলা কক্সবাজার সদর। বয়স-২৬, ধর্ম- ইসলাম, পেশা- ব্যবসা, জাতীয়তা- বাংলাদেশী।

দ্বিতীয় পক্ষে:- তাসফিয়া সুলতানা, পিতা- মোজাফফর আহমেদ, মাতা- রাজু বেগম, সাং- ঘোনার পাড়া, ৭নং ওয়ার্ড, ইউনিয়ন-ভারুয়াখালী, থানা ও জেলা কক্সবাজার। বয়স-২১, ধর্ম- ইসলাম, পেশা- গৃহিনী, জাতীয়তা- বাংলাদেশী।

চুক্তিনামায় রয়েছে-তারা উভয়ে একে অপরের দীর্ঘদিনের পরিচিত হই। ভালমন্দ বিচার-বিবেচনা করার মতো পর্যাপ্ত জ্ঞান-বুদ্ধি তাদের আছে। এমনকি তারা একজন আরেকজনকে দীর্ঘদিন যাবৎ ভালবেসে আসছিলো। সেই ভালবাসাকে সামাজিক স্বীকৃতি ও বাস্তব পরিনয়ে রূপদানের লক্ষ্যে তাদের একে অপরের মধ্যে নোটারি পাবলিকের মাধ্যমে দাম্পত্য জীবন যাপনের চুক্তিনামা হয়। চুক্তিনামায় উভয় পক্ষদয়ের সম্মতিতে বিবাহের মোট মোহরানা- ৫,০০০০০ (পাঁচ লক্ষ) টাকা ধার্য্য করা হয়েছে। তার মধ্যে নগদ ২,৫০,০০০ (দুই লক্ষ পঞ্চাশ হাজার), বাকী ২,৫০,০০০ (দুই লক্ষ পঞ্চাশ হাজার) ও খোরাকী যুগোপগোয়ী নির্ধারণ করা হয়। গত ১৮ ফেব্রুয়ারি (সোমবার) কক্সবাজার নোটারি পাবলিকের কার্যালয়ে এই চুক্তিনামা সম্পন্ন হয়।