চকরিয়ায় ওসির বাথরুমে দেখা মিলল সাপ!

রাজু দাশ, চকরিয়া •


কক্সবাজার জেলার চকরিয়ায় সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ছবি ভাইরাল হয়েছে থানার বাথরুমের ভিতর দেখা মিলল সাপ। যা দেখে চক্ষু চড়কগাছ সাধারণ মানুষদের।

গত রবিবার (৩০ এপ্রিল) সন্ধ্যার দিকে চকরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি চন্দ্রন কুমার চক্রবর্তী অফিস কক্ষের ভিতর বাথরুমে হঠাৎ এর চোখে পড়ে ভেতর থেকে একটি সাপ উঁকি দিচ্ছে। সাপটিকে দেখে প্রচন্ড ভয় পেয়ে যান তিনি।

খোঁজ নিয়ে জানা যায়, সন্ধ্যার দিকে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দ্রন কুমার চক্রবর্তী থানার অফিস কক্ষের ভিতরে বাথরুম গিয়ে দেখেন সেখানে ছোট সাইজের একটি সাপ লুকিয়ে রয়েছে। তাকে দেখেই ওই সাপ ফণা তুলে বেরিয়ে আসতে থাকে। এমন দৃশ্য দেখে চমকে ওঠেন ওসি। এরপর থানার কর্তব্যরত পুলিশ সদস্যদের জানালে একজন পুলিশ সদস্য সাপটিকে একটি লাঠি নিয়ে এসে সেটি বাইরে বের করার চেষ্টা করতে থাকেন। অনেক কসরতের পর সেই সাপকে বাইরে বের করে একটি বালতির ভিতর রাখতে সক্ষম হয়। চকরিয়া থানার ভিতর এই সাপের দৃশ্য দেখে কক্সবাজার জেলা জুড়ে চলছে আলোচনার ঝড়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দ্রন কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে বলেন, সাপটি বাথরুমে ভিতর কোথায় থেকে আসছে কিভাবে আসছে আমার জানা নাই। তবে সাপ দেখলে ভয় পান না এমন মানুষ খুবই কম রয়েছেন। এরপর যদি দেখেন সেই সাপ ঢুকে গিয়েছে বাথরুমে! তাহলে আর প্রাণ দেহে থাকা কষ্টকর।