কক্সবাজারে স্কুল ছাত্রীকে উত্যক্তের দায়ে ছাত্রলীগ নেতার কারাদন্ড

চকরিয়া প্রতিনিধি •


কক্সবাজারের চকরিয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্তের দায়ে চকরিয়া পৌর ছাত্রলীগ নেতা সাজ্জাদ মোস্তফা তারেক (২৫) কে এক মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

২৭ এপ্রিল মঙ্গলবার চকরিয়া ভ্র্যাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন এ সাজা প্রদান করেন।

এর আগে ২৬ এপ্রিল সোমবার রাতে থানা সেন্টার থেকে তাকে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়। তারেক চকরিয়া পৌরসভার ৪নম্বর ওয়ার্ড বাটাখালী এলাকার মৃত নুরুল আবছার মুন্সির ছেলে। সাজ্জাদ মোস্তফা তারেক চকরিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক।

ছাত্রীর মামা দিদারুল ইসলাম টিটু জানান, অভিযুক্ত তারেক দীর্ঘদিন ধরে তার ভাগ্নিকে আসা-যাওয়ার পথে গতিরোধ করে উত্যক্ত করে আসছেন। তারা পারিবারিকভাবে কয়েকবার তাকে বারণ করলেও সে নিয়মিত উত্যক্ত করে আসছিল।

জানা যায়, গত ২৫ এপ্রিল ভুক্তভোগী স্কুল ছাত্রীর মা বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি থানা পুলিশকে তদন্তভার দেয়া হলে ঘটনার সত্যতা পান তদন্তকারী কর্মকর্তা। পরে তাকে আটক করা হয়। আটকের পর ভ্রাম্যমান আদালতের বিচারক তাকে এক মাসের কারাদন্ড প্রদান করেন।

চকরিয়া থানার (ওসি)শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে ওই ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) তানভীর হোসেন তাকে এক মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন। এরপর তাকে মঙ্গলবার সন্ধ্যার দিকে কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।