বাবাকে কুপিয়ে হত্যার পর থানায় আত্মসমর্পণ করলেন ছেলে

ঠাকুরগাঁও প্রতিনিধি •

ঠাকুরগাঁও পৌর শহরের শান্তিনগর একুশে মোড় এলাকায় ফজলে হক (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলের বিরুদ্ধে। বাবাকে হত্যা করে থানায় গিয়ে গোলাম আজম (২৯) নামে ওই ছেলে আত্মসমর্পণ করেছেন বলে জানা গেছে। পরে তার দেওয়া তথ্যমতে ফজলে হকের মরহেদ নিজ বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। পরিবারসহ স্থানীয়দের দাবি দীর্ঘদিন থেকে মানষিক সমস্যায় ভুগছেন গোলাম আজম।

হত্যাকাণ্ডের তথ্য জানিয়েছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। আত্মসমর্পণ করা গোলাম আজম পৌর শহরের ফজলে হকের ছেলে। তিনি রুয়েট থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন। বর্তমান সময়ে বাড়িতেই থাকতেন তিনি।

পুলিশ জানায়, রাত ২টার দিকে থানায় এসে নিজেই বাবাকে ছুরি দিয়ে খুনের বিষয়টি পুলিশকে জানান গোলাম আজম। পরে তাকে আটক করা হয়। তাৎক্ষণিক তার দেওয়া তথ্যমতে বাড়িতে নিয়ে গিয়ে তার বাবা ফজলে হকের মরদেহ উদ্ধার করা হয়। তবে কী কারণে তিনি তার বাবাকে হত্যা করেছেন এ বিষয়ে এখনও জানা যায়নি।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, রাত ২টার দিকে থানায় আসেন নিহত ফজলে হকের ছেলে গোলাম আজম। তিনি নিজেই তার বাবাকে হত্যা করেছেন বলে স্বীকার করলে আমরা তাকে আটক করি। পরবর্তীতে তার দেওয়া তথ্য মতে তার বাড়িতে গিয়ে ফজলে হকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।