ক্রিকেট, দাবা ও বুক সাঁতারে কক্সবাজার সরকারি কলেজ বিভাগীয় চ্যাম্পিয়ন!

ইমরান আল মাহমুদ:
জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত আন্তঃ কলেজ ক্রীড়া ও সংস্কৃতি প্রতিযোগিতায় ক্রিকেটে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে কক্সবাজার সরকারি কলেজ।

বুধবার(১ মার্চ) চট্টগ্রামে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় নাজিরহাট কলেজকে ১০০ রানে পরাজিত করে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন কক্সবাজার সরকারি কলেজ দল। ১০ ওভারের খেলায় ৪ উইকেট হারিয়ে ১৬১ রানে টার্গেট দেয় কক্সবাজার সরকারি কলেজ দল। জবাবে ব্যাটিংয়ে নেমে ৯ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ৬১ রানে থেমে যায় নাজিরহাট কলেজ।

এছাড়া একই প্রতিযোগিতার দাবা ও বুক সাঁতার ইভেন্টে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে এ কলেজের শিক্ষার্থী নিশাত তাসনিম ও শাকিল আজিজ। কাবাডি, ভলিবল, টেবিল টেনিস ও ব্যাডমিন্টনে বিভাগীয় রানার্সআপ হয়েছে কক্সবাজার সরকারি কলেজের শিক্ষার্থীরা।

বিজয়ী শিক্ষার্থীদের ও দলের তত্ত্বাবধায়ক শরীরচর্চা শিক্ষক মোহাম্মদ আব্বাস উদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ গিয়াস উদ্দিন, উপাধ্যক্ষ প্রফেসর ড. সুজিত কুমার দে, উক্ত প্রতিযোগিতার কক্সবাজার জেলা পর্যায়ের আহবায়ক ও রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান মো. অহিদুল ইসলাম ও শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ কাসেম।
জাতীয় পর্যায়েও যেন কক্সবাজার সরকারি কলেজ দল জয়ের ধারাবাহিকতা বজায় রাখতে পারে সে কামনা করেছেন কলেজ প্রশাসন।