জালিয়াপালং উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

ইমরান আল মাহমুদ:
উখিয়া উপজেলার জালিয়াপালং উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার(২৭ এপ্রিল) সকালে বিদ্যালয় হলরুমে আয়োজিত বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক অসিত কুমার পাল। প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ শিক্ষা বিভাগীয় কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদ চট্টগ্রামের সাবেক সভাপতি মাহমুদুল হক, বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য শামসুল আলম সোহাগ, সোনাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, অভিভাবক সদস্য ছিদ্দিক আহমদ, নুরুল আলম সহ শিক্ষকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল আমিন চৌধুরী বলেন,” প্রতিবারের মতো এবারও এসএসসি পরীক্ষা চলে এসেছে। এবারে তুমরা যারা পরীক্ষার্থী আছো স্কুলের শিক্ষকদের কথামতো সব নিয়ম জেনে নিয়ে পরীক্ষার হলে যাবে। আমরা কমিটির পক্ষ থেকে সকল শিক্ষার্থী পাশ করুক সে কামনা করছি। বিদ্যালয়ের জন্য যা যা করতে হয় শিক্ষার মানোন্নয়নে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে।”

বিদায় অনুষ্ঠান শেষে জালিয়াপালং উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী ও জাতীয় মহিলা ফুটবল দলের খেলোয়াড় শাহেদা আক্তার রিপাকে সংবর্ধনা দেওয়া হয়। এসময় রিপা’র হাতে ফুলের তোড়া ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।

পরীক্ষার্থীদের জন্য দোয়া কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন সিনিয়র শিক্ষক সিকান্দার আলী। এরপরই শিক্ষানুরাগী সদস্য শামসুল আলম সোহাগের পক্ষ থেকে পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক মো. ইউনুছ। শিক্ষকদের মধ্যে সিরাজুল ইসলাম, বুলবুল আক্তার, মো. হোসন,মো. জামাল প্রমুখ উপস্থিত ছিলেন।