কক্সবাজারে দেয়াল ধসে পথচারীর মৃত্যু

ঈদগাঁও প্রতিনিধি •

কক্সবাজারের ঈদগাঁওয়ে ঝুঁকিপূর্ণ দেয়াল ধসে নুরুল হুদা (৪৫) নামের এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শনিবার (২০ মে) উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত নুরুল হুদা উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ওয়াহেদর পাড়া এলাকার মৃত আসাদ আলীর ছেলে। মরদেহ উদ্ধার করে কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় আহত পথচারীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক। স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শী জানান, স্থানীয় বাজারের পাশে নির্মাণাধীন ভবনের সীমানা প্রাচীরের ঝুঁকিপূর্ণ দেয়াল ছিল। ঘটনাস্থলের পাশে একটি সরু পথ দিয়ে হেঁটে যাচ্ছিলেন নুরুল হুদা ও আরও এক ব্যক্তি। এ সময় হঠাৎ দেয়াল ধসে পড়লে গুরুতর আহত হন নুরুল হুদা।

পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরুল হুদাকে মৃত ঘোষণা করেন এবং অপর জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঈদগাঁও থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে।