নাইক্ষ্যংছড়ির সীমান্তে ইয়াবা নিয়ে ধরা পড়লো উখিয়ার রুবেল!

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি •

নাইক্ষ্যংছড়ির সীমান্তের ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইয়াহিয়া গার্ডেন এলাকা থেকে ১ হাজার ১শ পিস ইয়াবাসহ এক মাদককারবারিকে আটক করেছে পুলিশ।

আটককৃত রুবেল বড়ুয়া (৩২)উখিয়া উপজেলার রাজপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কুতুপালং পূর্বপাড়াস্থ পিএফপাড়ার পুলিন বড়ুয়ার ছেলে। তাকে মঙ্গলবার (১৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে ঘুমধুম সীমান্ত থেকে আটক করা হয়।

১৪ জুলাই (বুধবার) সকালে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রুবেল বড়ুয়া একজন মাদক ব্যবসায়ী । গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে উপজেলা সীমান্তের ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ টেকনাফ-কক্সবাজার সড়কের টিভি টাওয়ারের পূর্বে ইয়াহিয়া গার্ডেনের প্রবেশমূখে অভিযান চালিয়ে হাতেনাতে ১ হাজার ১শত পিস ইয়াবাসহ মাদককারবারিকে আটক করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ৩০ হাজার টাকা বলে পুলিশ জানান।

আর এদিকে পুলিশ সূত্রে জানান, গত মঙ্গল (১৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন সার্বিক দিকনির্দেশনায় এবং ঘুমধুম পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মো, দেলোয়ার হোসেনের নেতৃত্বে এসআই আল্ আমিন ও এএসআই মো, অলী উল্লাহসহ একটি সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনায় ইয়াবা উদ্ধারসহ এক মাদককারবারি যুবককে হাতেনাতে আটক করা হয়।

এ ব্যাপারে তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা হয়েছে এবং বুধবার (১৪ জুলাই) সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীকে বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান ঘুমধুম তদন্ত কেন্দ্র ইনচার্জ এসআই দেলোয়ার হোসেন।