পরীমণি রাজের সংসারে বিচ্ছেদ

বিনোদন ডেস্ক

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি পরীমণি ও শরীফুল ইসলাম রাজ। সিনেমার শুটিং সেট থেকে প্রেমের শুরু, সেই প্রেম গড়ায় বিয়ে পর্যন্ত। সম্প্রতি পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন এই দম্পতি। বেশ সুখের সংসারে হঠাৎ করেই যেন দমকা হাওয়া এসে লাগল! বেশ কিছুদিন ধরেই সমস্যা চলছিল এই দম্পতির মাঝে।
সংসারের নানারকম অশান্তি সামাজিক যোগাযোগ মাধ্যমেও উঠে এসেছে বার বার। তবে এবার সকলকে চমকে দিয়ে সংসার ভাঙার ইঙ্গিত দিয়ে দিলেন নায়িকা পরীমণি!
শুক্রবার (৩০ ডিসেম্বর) নিজের ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দেন পরীমণি। স্ট্যাটাসে তিনি রাজকে উল্লেখ করে লেখেন, “হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নাই। ”

পরীমণির এমন স্ট্যাটাসে নড়েচড়ে বসেছে চলচ্চিত্র অঙ্গন। এ বিষয়ে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, “রাজের সঙ্গে একসাথে থাকার পরিস্থিতি নেই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। তবে এখনো বিচ্ছেদ হয়নি। শিগগিরই রাজকে বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব। ” তবে এখন পর্যন্ত এই বিষয়ে কোনো বক্তব্য প্রদান করেননি শরীফুল রাজ।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে পরিচয় ও প্রেম এই তারকা দম্পতির। তারপর গত ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়। এরপর ১০ আগস্ট তাদের সংসারে জন্ম নেয় একটি পুত্র সন্তান। তার নাম রাখা হয়েছে শাহীম মুহাম্মদ রাজ্য।