টেকনাফে বিয়ে বাড়িতে ডাকাতির মূলহোতাসহ গ্রেফতার ২: মালামাল উদ্ধার

টেকনাফ প্রতিনিধি •


কক্সবাজারের টেকনাফের বাহারছড়ার হলবনিয়া এলাকায় বিয়ে বাড়িতে ডাকাতি সংগঠিত করার মূলহোতাসহ দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হালিম গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,টেকনাফ বাহারছড়া তদন্ত কেন্দ্রর ইনচার্জ, পুলিশ পরিদর্শক মোঃ মছিউর রহমানের নেতৃত্বে এসআই রোকনুজ্জামান ও এসআই মোঃ হেলাল এবং সংগীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে শুক্রবার (৫ মে) রাত ১১ টার দিকে ঘটনার সাথে জড়িত উপজেলার হ্নীলা ইউনিয়নের উলুচামারী (কোনাপাড়া) এলাকার আবুল মঞ্জুরের ছেলে আসামী মোঃ রাসেল(৩২) কে হোয়াইক্যং ঢালারমুখ থেকে গ্রেফতারপূর্বক তার স্বীকারোক্তি মতে ঘটনায় লুন্ঠিত মোবাইল ফোন vivo v2le হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় ওই ইউনিয়নের পূর্ব মহেষখালীয়া পাড়ার মৃত আবুল মঞ্জুরের ছেলে মোঃ ইউনুছ (১৯) এর হেফাজত থেকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ রাসেল (৩২) এর বিরুদ্ধে দুইটি হত্যা মামলা, একটি অস্ত্র আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে এবং ৩টি গ্রেফতারী পরোয়ানা মূলতবী রয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামী দুই আসামীর পূর্বের মামলা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া আসামিরা নিজের দোষ স্বীকার করে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে জবানবন্দী প্রদান করেছে।

উল্লেখ্য যে, গত ১৩ মার্চ সন্ধ্যায় অনুমান সাড়ে ৭ টার দিকে বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া এলাকার জনৈক গিয়াছ উদ্দিন এর বিবাহ শেষে নববধূকে তাহার বাড়ীতে আনলে অজ্ঞাতনামা ব্যক্তিরা মুখে মাস্ক লাগিয়ে বন্দুকহাতে বিয়ে বাড়ীতে প্রবেশ করে উপস্থিত লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রাণনাশের ভয়ভীতি প্রদর্শন ও চড়থাপ্পর মেরে নববধূ হালিমাতুস সাদিয়ার ডান কানে থাকা ৪ আনা ওজনের স্বর্ণের দুল, ১ভরি ওজনের গলার স্বর্ণের নেকলেস, গলায় থাকা সিটি গোল্ড এর একটি চেইন এবং দুইটি মোবাইল সেট জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।