মহেশখালীর প্রবীণ সাংবাদিক শফিকুল্লাহ খান আর নেই: জানাযা কাল

মহেশখালীর প্রবীণ সাংবাদিক মহেশখালী প্রেসক্লাবের প্রতিষ্টাতা সদস্য,মহেশখালীর সর্বজন শ্রদ্ধেয় সাংবাদিক মাওলানা শফিকু্ল্লাহ খাঁন আর নেই। (ইন্নানিল্লাহে..রাজেউন)।

তিনি আজ ২১ জুন সোমবার দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০বছর।

শফিকুল্লাহ খান মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের দক্ষিণ নলবিলা রাহাতজান পাড়া গ্রামের মরহুম মাওলানা মকবুল আহাম্মদ ও মরহুমা মোমেনা বেগমের সন্তান। ১মেয়ে ও ৫ পুত্র সন্তানের জনক শফিকুল্লাহ খাঁন মহেশখালী উপজেলার সাংবাদিকতার অনন্য দৃষ্টান্ত।

মহেশখালী দ্বীপে যে কয়জন হাতে গুনা সাংবাদিক সাংবাদিকতার সুচনা করেন শফিকুল্লাহ খাঁন অন্যতম।
ছোট মহেশখালী ইউনিয়ন প্রতিষ্টালগ্নে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদন্ধীতা করেন।

আগামীকাল সকাল ৯টায় ছোট মহেশখালী দক্ষিণ নলবিলা রাহাতজান পাড়া মসজিদ সংলগ্ন জামে মসজিদের মাঠে তাহার জানাযার নামাজ অনুষ্টিত হবে।

মরহুম শফিকুল্লাহ খাঁন বাংলাদেশের বিভিন্ন জাতীয়,আঞ্চলিক ও স্থানীয় পত্রিকায় সাংবাদিকতা পেশায় নিয়োজিত ছিলেন। মৃত্যুর পূর্ব সময় পর্যন্ত চট্টগ্রামের দৈনিক নয়া বাংলা পত্রিকায় যুক্ত ছিলেন।

সে দীর্ঘ দিন ডায়বেটিস রোগে ভূগছিলেন। শফিকুল্লাহ খাঁনের মৃত্যুতে মহেশখালী প্রেসক্লাবের সকল সদস্যগণ গভীরভাবে শোক ও শোক সন্তপ্ত পরিবারের সমবেদনা প্রকাশ করেন। মহান রাব্বুলআলমিন যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।