শপথ নিলেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা!

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, ভাইস চেয়ারম্যান রাসেল চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান শাহীন আক্তার আনুষ্ঠানিকভাবে শপথ নিয়েছেন।

বুধবার (১২ জুন ) বেলা ১২টায় চট্টগ্রাম সার্কিট হাউজে বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম শপথবাক্য পাঠ করান। এ ছাড়াও এ সময় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এ সময় চট্টগ্রাম রেঞ্জ পুলিশের ডিআইজি নুরে আলম মিনাসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শপথ শেষে বিভিন্ন উপজেলার নির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বিভাগীয় কমিশনার জনপ্রতিনিধিদের দেশপ্রেম, সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনের আহবান জানান। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরাও তাদের নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালনের প্রত্যয় ব্যক্ত করেন।

পরে সার্কিট হাউজের বাইরে নেতাকর্মী ও সমর্থকদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা।

শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে উখিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমি আজ থেকে আনুষ্ঠানিক ভাবে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করতে যাচ্ছি। উপজেলা চেয়ারম্যান হিসেবে প্রতিটি কর্মকাণ্ড সুনির্দিষ্ট পরিকল্পনার সাথে করতে চাই এবং উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে উখিয়া উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আমি সকলের পরামর্শ ও সহযোগিতা নিয়ে উপজেলার উন্নয়ন ও সকল ক্ষেত্রে শান্তি প্রতিষ্ঠা করতে চাই।

উল্লেখ্য, গত ২৯ মে উপজেলা পরিষদের নির্বাচনে ৩য় ধাপে উখিয়ায় নির্বাচন অনুষ্ঠিত হয়।