উখিয়ার মুক্তিযোদ্ধা আবদুল খালেক আর নেই: কক্সবাজার জার্নাল ডটকম পরিবারের শোক

এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া :

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা কক্সবাজারের উখিয়া খয়রাতী পাড়ার কৃতি সন্তান আব্দুল খালেক আর নেই (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

আজ বৃহস্পতিবার সকাল ৯টা ৩০ মিনিটের সময় তিনি নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০৯ (একশত নয় বছর)।

আজ আসরের নামাজের পর মরহুমের প্রতিষ্ঠিত খয়রাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। জানাযা শেষে খয়রাতি পাড়া জামে মসজিদ কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন মরহুমে নাতি রিয়াজুল হাসান মার্শেল।

তিনি প্রাক্তন প্রধান শিক্ষক মাস্টার জাফর আলম, উখিয়া উপজেলা কৃষি কর্মকর্তা বদিউল আলম, কক্সবাজার সরকারী কলেজের প্রফেসর মফিদুল আলমের পিতা।

এদিকে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক এর মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন কক্সবাজার জার্নাল ডটকমের সম্পাদক কমরুদ্দিন মুকুল, ব্যবস্থাপনা সম্পাদক সাইফুল ইসলাম,বার্তা সম্পাদক আবদুল্লাহ আল আজিজ ও কক্সবাজার জার্নাল ডটকম পরিবার।

এক শোকবার্তায় মরহুম আব্দুল খালেক এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকসন্তুপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।