চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সহ- সভাপতি রাজু দাশের নেতৃত্বে আনন্দ মিছিল

প্রেস বিজ্ঞপ্তি •


উপমহাদেশের সবচেয়ে প্রাচীন ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার নব গঠিত কমিটির সভাপতি এস এম সাদ্দাম হোসাইন এবং সাধারণ সম্পাদক মারুফ আদনান কে স্বাগত জানিয়ে চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সহ- সভাপতি সাবেক ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাজু দাশ এর নেতৃত্বে এক বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকাল ৩টায় পৌরসভা ছাত্রলীগের সহ- সভাপতি রাজু দাশের নেতৃত্বে কয়েকশ নেতাকর্মীদের সাথে নিয়ে আনন্দ মিছিলটি ক্যামব্রিয়ান স্কুল থেকে শুরু হয়ে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়ক পৌরশহরে প্রধান সড়কে প্রদক্ষিণ শেষে পুরাতন বাসস্ট্যান্ডস্থ জনতা মার্কেট সামনে এসে ছাত্রলীগের আলোচনা সভায় মিলিত হয়।

এসময় পৌরসভা বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মী ও স্কুল কলেজে ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠিত আলোচনা সভায় রাজু দাশ বক্তব্যে বলেন, তারুণ্যের উচ্ছ্বল প্রাণবন্যায় ভরপুর বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলায় প্রকৃত ও মেধাবী ছাত্রদের নিয়ে গঠিত এই কমিটি ছাত্ররাজনীতিতে এক পরিবর্তনের সূচনা সৃষ্টি হয়েছে। এস এম সাদ্দাম হোসাইন সভাপতি এবং মোঃ মারুফ আদনানকে সাধারণ সম্পাদক সহ ১৪জন বিশিষ্ট গঠিত কমিটি অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যে কোন ডাকে সর্বোচ্চ উজাড় করে দিতে প্রস্তুত কক্সবাজার নব গঠিত কমিটির ছাত্রলীগের নেতৃবৃন্দরা। আমরা আশা করছি, নতুন নেতৃত্ব ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ অনুযায়ী পরিচালনা করবেন। অনুপ্রবেশকারীদের যাতে ছাত্রলীগে স্থান না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। মাঠে কর্মী তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ভাবমূর্তি অনন্য উচ্চতায় নিয়ে বিশেষ ভূমিকা রাখবেন এমন আশা করতেছি আমরা।