আপনাদের আমানত কোন দিন নষ্ট হতে দিব না-ভাইস চেয়ারম্যান প্রার্থী জাবেদ ইকবাল চৌধুরী

ভাইস চেয়ারম্যান প্রার্থী জাবেদ ইকবাল চৌধুরী ভোটারদের উর্দ্দেশ্যে আবেগময়ী স্ট্যাটাস দিয়েছেন যা পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল….

সুপ্রিয় টেকনাফবাসী, আসসালামু আলাইকুম, সময়ের তাগিদে যোগ্য নেতৃত্ব প্রয়োজন হয়। অন্যায়, অবিচারের বিরুদ্বে কথা বলা বা রুখে দাঁড়ানোর জন্য নেতা নির্বাচন করতে হয়। নেতা বানানোর সেই সুযোগ পাঁচ বছর পর একবার আসে সম্মানিত হাতে। সেই সুযোগ কি অপাত্রে দান করবেন? নাকি আপনার মূল্যবান ভোট দিয়ে সঠিক যোগ্যতম নেতা নির্বাচন করবেন সেই বিচারের ভার আপনাদের। রাজনীতি করতে গিয়ে কোন দিন ক্ষমতা ভোগ করেনি। ক্ষমতার অপব্যবহার করিনি। সাধারণ মানুষের পাশে থেকেছি। রাজনৈতিক পদ পদবী নিয়ে কাউকে হয়রানি করিনি। সাংবাদিকতা পেশায় থেকে সমাজের অবহেলিত ও নির্যাতিত মানুষের কথা তুলে ধরেছি। ধন সম্পদ বা টাকার কাছে নিজেকে সঁপে দেইনি। হয়নি কোটিপতি। আশেপাশে বাতাসে ভেসে আসা টাকার দিকে হাত বাড়িয়ে দেইনি। অল্পতে সুখ খুজেছি। বেলা অবেলায় খেয়ে সংসার চালিয়েছি। এতে হয়তো সাময়িক কষ্ট হয়েছে। মরে যায় নি। এরপরও লোভ সং বরণ করেছি। বাবা মা ইচ্ছায় পড়ালেখা করেছি। এম এ পাশ করে দূরে কোথাও চাকরি বাকরির খোঁজ না করে এলাকায় থেকেছি । দূঃসময়ে রাজপথ ছাড়িনি। সুসময়ে এসি রুমে বদ্ধ থাকিনি।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে লড়ে যাচ্ছি। হয়তো প্রচার প্রচারনায় সংগত কারনে অন্যদের মত হই হুল্লোড় করা সম্ভব নয়। তবে যোগ্যতার বিচারের অন্যদের চেয়ে ব্যতিক্রম নিশ্চয়ই। সেই বিচারের ভার আপনাদের উপর। যদি বর্তমান সময়ে আমি যোগ্যতম মনে হয় তাহলে আপনাদের ভোট আমার হউক। আমি সেই আমানত কোনদিনই নষ্ট হতে দেবো না।

তাহলে আমি আপনাদের কাছে কি ভালোবাসার প্রতীক, সংসার বন্ধনের প্রতীক, নারী পুরুষের ঐক্যের প্রতীক, পবিত্রতার প্রতীক ও পৃথিবী হতে শেষ বিদায়ের একমাত্র বাহন ” পালকি ‘ মার্কায় একটি একটি ভোট পেতে পারিনা?