ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

গিয়াস উদ্দিন ভুলু,টেকনাফ

সীমান্ত এলাকা টেকনাফে মাদক পাচার প্রতিরোধে র‌্যাব-৭ সদস্যদের চলমান অভিযান অব্যাহত। র‍্যাবের তথ্য সুত্রে জানা যায়,১২ ফেব্রুয়ারী দুপুর পৌনে ১টারদিকে র‌্যাব-৭ সদস্যরা টেকনাফ হ্নীলা দক্ষিন লেদা ১৪ নং রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের এবল্ক,এর বাসিন্দা যুবায়ের নামে এক যুবককে ৫ হাজার ইয়াবাসহ আটক করেছে।

সূত্রে আরো জানা যায়,র‍্যাব-৭ টেকনাফ ষ্টেশন কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব (পিপিএম),এক্স বিএন গোপন সংবাদের তথ্য অনুযায়ী র‍্যাব সদস্যরা হ্নীলা দক্ষিণ লেদা এলাকায় রাস্তার মাথায় একটি অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশীকালে টমটম হতে জোরপূর্বক বাস্তুচ্যুত এক মায়ানমার নাগরিক পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

অবশেষে র‍্যাব সদস্যরা তাকে ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয়। এরপর আটক আসামীকে জিজ্ঞাসাবাদ করে উপস্থিত লোকজনের সামনে টমটমটি তল্লাশী করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটককৃত আসামী হচ্ছে লেদা ১৪নং শরনার্থী ক্যাম্প এ বল্ক,এর বাসিন্দা হাবিবুর রহমান (হাবিব) পুত্র মোঃ যুবায়ের (১৮) আটক যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রুজু করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-৭ টেকনাফ ষ্টেশন কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব বলেন সীমান্ত জনপদ পর্যটন নগরী টেকনাফে মাদক পাচার প্রতিরোধে র‍্যাব সদস্যদের চলমান যুদ্ধ অব্যাহত থাকবে। মাদক পাচারে জড়িত কোন অপরাধী রেহাই পাবেনা।