উখিয়ার মুক্তিযোদ্ধা মাস্টার লোকমান হাকিম আর নেই

উখিয়ার মুক্তিযোদ্ধা প্রবীন শিক্ষাবিদ বঙ্গবন্ধুর সহচর সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মাস্টার লোকমান হাকিম আর নেই। ৮৭ বছর বয়সে বিশিষ্ট রাজনীতিবীদ মাস্টার লোকমান হাকিম সোমবার সন্ধ্যায় তার নিজবাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি——–রাউজেন। মৃত্যুকালে ৫ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য আতœীয়স্বজন রেখে যান।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারী) বেলা ২ ঘটিকার সময় সোনার পাড়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মরহুম মুক্তিযোদ্ধা মাস্টার লোকমান হাকিমের জানাযাজা অনুষ্ঠিত হবে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে প্রবীন মুক্তিযোদ্ধা মাস্টার লোকমান হাকিম বার্ধ্যজনিত রোগে ভোগ ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন ও পালন করে বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির সাথে সরাসরি জড়িত ছিলেন।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ উখিয়া উপজেলা শাখা, মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক সংগঠন, উখিয়া সাংবাদিক ফোরাম, বাংলাদেশ শিক্ষক ফেডারেশনসহ বিশিষ্ট নাগরিক জনরা শোক বাণী প্রদান করেছেন। শোক বাণীতে মুক্তিযোদ্ধা লোকমান হাকিমের আতœার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।